যে কারণে ভক্তকে সরিয়ে দিলেন সালাহ (ভিডিও)

স্পোর্টস লাইফ, ডেস্কসেলফির বিড়ম্বনা কাকে বলে এবার বোধয় টের পেয়েছে ফুটবল বিশ্ব। রাশিয়ায় নেমে যন্ত্রণাদায়ক পরিস্থিতির মুখোমুখি হয়েছিলেন মোহাম্মদ সালাহ।

সেই ভক্ত তার চোটগ্রস্ত কাঁধে ভর দিয়ে তুলতে গিয়েছিলেন সেলফি! সতর্ক সালাহ তার হাত ঝটপট সড়িয়ে দিতে ভুল করেননি। কারণ এই কাঁধেই যে মিশরের বিশ্বকাপ ভার। যেই দলটা ২৮ বছর পর পেয়েছে বিশ্বকাপের টিকিট।

রাশিয়ায় টিম বাস থেকে নামছিলেন সালাহ। হুট করে এক ভক্ত বেষ্টনী ভেঙে তুলতে যান সেই সেলফি। দুর্ভাগ্যবশত অতি উত্তেজনায় সেই ভক্ত ভুলেই গিয়েছিলেন তার কাঁধটা যে চোটগ্রস্ত। আর এই কাঁধ নিয়েই বাসা বেঁধেছে যত জল্পনা-কল্পনার জাল।

ধীর-স্থির সালাহ ঝটকায় সেই হাত সরিয়ে দিতে পারতেন। কিন্তু সালাহ হাল্কাভাবে সেই ভক্তকে নিবৃত করেছেন। তার সঙ্গে সঙ্গে নিরাপত্তা রক্ষীরা রূদ্র মূর্তিতেই সালাহকে সেখান থেকে বের করে নিয়ে গেছেন।

এমন ভিডিও প্রকাশ পাওয়ার পর থেকে তা ছড়িয়ে পড়েছে ইন্টারনেটে। ভিডিও থেকে ভক্তদের একরকম ধারণা জন্মেই গেছে এই কাঁধ নিয়ে কোনও ঝুঁকি নিতে চাচ্ছেন না সালাহ। কারণ প্রথম ম্যাচ থেকেই খেলার ইচ্ছা তার। আর সেই ইচ্ছা থেকে ভক্তের এমন আবদার রক্ষা করতে নিজেকে সামলে নিয়েছেন সবার আগে।  

Print Friendly, PDF & Email