কাল শেষ হচ্ছে বীচ ভলিবল প্রতিযোগিতা

স্পোর্টস লাইফ, প্রতিবেদক বাংলাদেশ ভলিবল ফেডারেশনের ব্যবস্থাপনায় আয়োজিত বিশ্বের দীর্ঘতম সমুদ্র সৈকত কক্সবাজারের সুগন্ধা পয়েন্টে ‘আইএফআইসি ব্যাংক ৮ম জাতীয় বীচ ভলিবল প্রতিযোগিতা (পুরুষ ও মহিলা) ২০১৭’-এর ফাইনাল কাল অনুষ্ঠিত হবে।

সোমবার বিকেল ৪টায় সুগন্ধা পয়েন্টে দুই বিভাগে ফাইনাল ম্যাচ শেষে সমাপনী ও পুরষ্কার বিতরনী অনুষ্ঠান অনুষ্ঠিত হবে।

৪ দিন ব্যাপী এই আসরটি ৩১ মার্চ ৯টি পুরুষ দল ও ১০টি মহিলা দলের অংশগ্রহনে বীচ ভলিবলের আসরের পথচলা শুরু হয়। প্রথম পর্বে দুই দিনে মোট ১২টি খেলা শেষে আজ রবিবার আসরের তৃতীয় দিনে দুই বিভাগে চারটি সেমিফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হয়েছে।

দিনের প্রথম সেমিফাইনালে সাড়ে তিনটায় গত আসরের পুরুষ বিভাগে চ্যাম্পিয়ন দল বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ড ২-০ সেটে বাংলাদেশ পুলিশ বাহিনীকে হারিয়ে ফাইনালে উঠে। অপর দিকে একই সময় পাশের কোটে মহিলাদের প্রথম সেমিতে চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থা ২-০ সেটে নবজাগরনীকে হারিয়ে ফাইনালে উঠেছে।

পুরুষ দ্বিতীয় সেমিতে বাংলাদেশ নৌ বাহিনী ২-০ সেটে বাংলাদেশ জেল দলকে হারিয়ে ফাইনালে এসেছে। আর মহিলা বিভাগে আনসার ও ভিডিপি ২-১ সেটে চট্টগ্রাম মোহামেডানকে হারিয়ে ফাইনালে খেলা নিশ্চিত করে।

এছাড়া ফাইনালের আগে আগামীকাল সকাল সাড়ে ৮টায় ৩য় স্থান নির্ধারনী ম্যাচে মুখোমুখি হবে মহিলা বিভাগে নবজাগরনী ও চট্টগ্রাম মোহামেডান এবং পুরুষ বিভাগে বাংলাদেশ জেল ও বাংলাদেশ পুলিশ দল।

প্রধান অতিথি হিসেবে কক্সবাজারের জেলা প্রশাসক মো: আলী হোসেন উপস্থিত থেকে পুরস্কার বিরতণ কবেন।

Print Friendly, PDF & Email