কিশোরগঞ্জ ও লালমনিরহাটে কুস্তি খেলোয়াড় প্রশিক্ষণ কার্যক্রম শুরু

স্পোর্টস লাইফপ্রতিবেদক : জাতীয় ক্রীড়া পরিষদের অর্থায়নে ও বাংলাদেশ এ্যামেচার রেসলিং ফেডারেশনের ব্যবস্থাপনায় কিশোরগঞ্জ জেলার তাড়াইলে ও লালমনিরহাটে বৃহস্পতিবার (২৭অক্টোবর) থেকে শুরু হয়েছে ১০দিনব্যাপী তৃণমুল পর্যায়ে প্রতিভাবান অনূর্ধ্ব-১৬ কুস্তি খেলোয়াড় বাছাই ও প্রশিক্ষণ কার্যক্রম-২০১৬।

কিশোরগঞ্জ জেলার তাড়াইল উপজেলা পরিষদ প্রাঙ্গণে তাড়াইল প্রেসক্লাব এর সভাপতি দেওয়ান ফারুক দাদ খান এ প্রশিক্ষণ কার্যক্রমের উদ্বোধন। প্রশিক্ষণ ক্যাম্প পরিচালনা করছেন স্বনামধন্য জাতীয় কোচ ফারুক উদ্দীন আহমেদ। উপজেলার বিভিন্ন স্থান হতে ৪০জন খেলোয়াড় কার্যক্রমে অংশ গ্রহন করে।

এদিকে, বৃহস্পতিবার (২৭অক্টোবর) বিকেলে শেখ কামাল স্টেডিয়াম জিমন্যাশিয়ামে জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি মোফাজ্জেল হোসেন প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে বালক ও বালিকা প্রশিক্ষণ কর্মসূচীর উদ্বোধন করেন।

এসময় উপস্থিত ছিলেন লালমনিরহাট জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক লেলিন। প্রশিক্ষণ কার্যক্রম পরিচালনা করছেন জাতীয় কোচ মো. আশরাফ আলী। সহকারী কোচের দায়িত্বে রয়েছেন স্থানীয় কোচ কামরুজ্জামান।

১০দিন ব্যাপী এ প্রশিক্ষণ কার্যক্রমে বাছাইপর্বে জেলার বিভিন্ন স্থান হতে মোট ৬৫জন বালক ও বালিকা অংশ গ্রহন করে। এদের মধ্য থেকে মেধা অনুযায়ী প্রশিক্ষণের জন্য ১০জন ছেলে ও ১০জন মেয়ে মোট ২০জনকে বাছাই করা হয়।

Print Friendly, PDF & Email