কুষ্টিয়াতে তৃণমুল পর্যায়ে কুস্তি প্রশিক্ষণ ক্যাম্প শুরু

স্পোর্টস লাইফ, প্রতিবেদক জাতীয় ক্রীড়া পরিষদের অর্থায়নে ও বাংলাদেশ এ্যামেচার রেসলিং ফেডারেশনের ব্যবস্থাপনায় এবং কুষ্টিয়া জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে গত শনিবার (২৪সেপ্টেম্বর) থেকে তৃণমুল পর্যায়ে অনূর্ধ্ব-১৬ কুস্তি খেলোয়াড় বাছাই ও প্রশিক্ষণ কার্যক্রম-২০১৬ শুরু হয়েছে।

শনিবার বিকেলে কুষ্টিয়া স্টেডিয়ামে প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে প্রশিক্ষণ ক্যাম্পের উদ্বোধন করেন প্রশাসক জহির রায়হান।

কুষ্টিয়া জেলা ক্রীড়া সংস্থার যুগ্ম-সম্পাদক ও কুস্তি উপ-পর্ষদের সভাপতি খন্দকার রাশিদুল ইসলাম মঞ্জুর সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন কুষ্টিয়ার অতিরিক্ত জেলা ম্যাজিট্রেট হাবিবুর রহমান, এনডিসি আতিকুল মামুন, জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি জহুরুল হক চৌধুরী রনজু ও মকবুল হোসেন লাবলু।

জেলা ক্রীড়া সংস্থার অতিরিক্ত সাধারণ সম্পাদক খন্দকার ইকবাল মাহমুদের পরিচালনায় অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক এ্যাডঃ অনুপ কুমার নন্দী এবং স্বাগত বক্তব্য রাখেন জেলা ক্রীড়া সংস্থার নির্বাহী সদস্য ও কুস্তি উপ-পর্ষদের সম্পাদক মোঃ রাশিদুজ্জামান খান টুটুল।

এসময় আরও উপস্থিত ছিলেন নির্বাহী সদস্য খোকন সিরাজুল ইসলাম, এ্যাড. মোসাদ্দেক আলী মনি, সামসুদ্দিন বিশ্বাস সামু, আনিসুর রহমান আনিস, মীর আয়ুব হোসেন, স্বপন কুমার সাহা শংকর, জাহাঙ্গীর আলম, আল হামরা বেগম, আফরোজা আক্তার ডিউ প্রমুখ নেতৃবৃন্দ।

১০দিনব্যাপী এ প্রশিক্ষণ ক্যাম্পে ১০জন বালক ও ১০জন বালিকা অংশগ্রহণ করছে। বাছাই পর্বে শতাধিক বালক-বালিকা অংশগ্রহণ করে। জাতীয় ক্রীড়া পরিষদের কোচ মাসুদুর রহমান এ ক্যাম্পে প্রশিক্ষণ প্রদান করছেন।

Print Friendly, PDF & Email