কৃতি কারাতেকাদের সংবর্ধনা দিলো চিটাগাং পুলিশ ইনষ্টিটিউশন

স্পোর্টস লাইফ, প্রতিবেদক হালিশহর ফ্রে-স ইউনিক সোসাইটি ও চিকেএ এর অনুমোদিত সংগঠন হাফুস মার্শাল আর্টস্ একাডেমি আয়োজিত স্বাধীনতা দিবস কারাতে প্রতিযোগিতায় ব্যাপক সফলতা পেয়েছে পুলিশ ইনষ্টিটিউশন এর কারাতে ইভেন্টের ছাত্র-ছাত্রীরা।

চিকেএ এর নিবিড় কোচিং এ প্রতিযোগিতায় বিদ্যালয়ের ১৪ সদস্যের কারাতে দল অংশগ্রহণ করে ৪টি স্বর্ণপদক ও ৪টি তাম্র পদক অর্জন করে। খেলাধুলায় অতিত ঐতিহ্যের ধারাবাহিকতায় চিপিআই কারাতে দলের সফলতায় এক সংবর্ধনা সভা সম্প্রতি বিদ্যালয়ে অনুষ্ঠিত হয়।

চিটাগাং পুলিশ ইনষ্টিটিউশনের ক্রীড়া শিক্ষক প্রণব দেব এর পরিচালনায় সংবর্ধনা অনুষ্ঠানে প্রধাণ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহাম্মদ আকতার হোসেন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চিটাগাং কারাতে এসোসিয়েশনের প্রধাণ নির্বাহী ও বিদ্যালয়ের প্রধান কারাতে কোচ সেনসাই কাউসার আহমেদ, বিদ্যালয়ের মহিলা কারাতে কোচ ও বাংলাদেশ পুলিশের বর্ষসেরা নারী ক্রীড়াবিদ মোছাম্মৎ লতা পারভীন। এ ছাড়াও বিদ্যালয়ের অন্যান্য ইভেন্টের শিক্ষকরা এ সময় উপস্থিত ছিলেন।

প্রধাণ অতিথি খেলাধুলায় বিদ্যালয়ের অতিত ঐতিহ্য স্মরণ করে সফল কারাতেকাদের ধন্যবাদ জ্ঞাপন করেন এবং ভবিষ্যতে বিদ্যালয় কারাতে টিমের উন্নয়নে প্রয়োজনীয় সহযোগিতার আশ্বাস প্রদান করেন।

বিদ্যালয়ের কৃতি কারাতে খেলোয়াড়রা হলো :
১ম স্থান (স্বর্ণপদক) হালিমা আক্তার, রুমী ইসলাম, হাসিবুল ইসলাম ও প্রত্যয় বড়ুয়া।
৩য় স্থান (তাম্র পদক) সিদরাতুল মুনতাহা, ফারজানা রহমান, সাব্বির হোসেন ও রাফাত শাহরিয়ার।

Print Friendly, PDF & Email