কোরিয়া কাপ তায়কোয়ানডো চ্যাম্পিয়নশীপে সেনাবাহিনী ও বিজেএমসি চ্যাম্পিয়ন

স্পোর্টস লাইফ, প্রতিবেদক বাংলাদেশ তায়কোয়ানডো ফেডারেশন এবং দক্ষিণ কোরিয়া দুতাবাসের যৌথ উদ্যোগে জাতীয় ক্রীড়া পরিষদের জিমন্যাশিয়ামে আয়োজিত তিন দিনব্যাপী (২৩-২৫ সেপ্টেম্বর) “কোরিয়া কাপ তায়কোয়ানডো চ্যাম্পিয়নশীপ-২০১৬” শেষ হয়েছে আজ রবিবার।

এবারের চ্যাম্পিয়নশীপে সিনিয়র পুরুষ বিভাগে সেরা হয়েছে বাংলাদেশ সেনাবাহিনী। রানার্স আপ হয়েছে যথাক্রমে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) ও বাংলাদেশ পার্টকল কর্পোরেশন (বিজেএমসি)।

এদিকে, সিনিয়র মহিলা বিভাগে চ্যাম্পিয়ন হয়েছে বিজেএমসি। রানার্স আপ হয়েছে যথাক্রমে বাংলাদেশ সেনাবাহিনী ও ইডেন মহিলা কলেজ। জুনিয়র পুরুষ বিভাগে চ্যাম্পিয়ন হয়েছে সাউথ পয়েন্ট স্কুল এন্ড কলেজ,মালিবাগ শাখা।

রানার্স আপ হয়েছে সাউথ পয়েন্ট স্কুল এন্ড কলেজ,বারিধারা শাখা, মিরপুর ইনডোর স্টেডিয়াম ও রেসিডেন্সিয়াল মডেল কলেজ। জুনিয়র মেয়ে বিভাগে চ্যাম্পিয়ন হয়েছে উদয়ন স্কুল এন্ড কলেজ। রানার্স আপ হয়েছে যথাক্রমে আকিজ ফাউন্ডেশন স্কুল এন্ড কলেজ, আদমজী ক্যান্টমেন্ট পাবলিক স্কুল ও শহীদ বীর উত্তম লে.আনোয়ার গার্লস কলেজ।

champions-army

বিকেলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত খেলোয়াড়দের হাতে পুরস্কার তুলে দেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী ড. শ্রী বীরেন শিকদার,এমপি। এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশস্থ দক্ষিণ কোরিয়া দূতাবাসের মাননীয় রাষ্ট্রদূত Mr. Ahn Seong-doo.

 অনুষ্ঠানের সভাপতিত্ব করেন বাংলাদেশ তায়কোয়ানডো ফেডারেশনের সভাপতি কাজী মোর্শেদ হোসেন কামাল। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ফেডারেশনের সাধারণ সম্পাদক মাহমুদুল ইসলাম রানাসহ অন্যান্য কর্মকর্তারা।

এবারের চ্যাম্পিয়নশীপে সারা দেশ থেকে বিভিন্ন প্রতিষ্ঠানের ৩৭৫জন ছেলে ও মেয়ে ৪৬টি ডিসিপ্লিনে অংশ গ্রহন করে।

Print Friendly, PDF & Email