কোহলিকে আউট করে উপহার পেলেন রানা

স্পোর্টস লাইফ, ডেস্ক : বোলিংটা কখনোই মূল দায়িত্ব ছিল না ভারতীয় ক্রিকেটার নিতীশ রানার। অথচ রানা কিনা জাতীয় দলের অধিনায়কের কাছ থেকে উপহার পেলেন এই বোলিং দিয়েই। কলকাতা নাইট রাইডার্সের ব্যাটসম্যান নিতীশ রানাকে নিজের একটি ব্যাট উপহার দিয়েছেন ভারত এবং রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর অধিনায়ক বিরাট কোহলি।

ঘটনা চলতি আইপিএলের দ্বিতীয় দিনের। আসরের তৃতীয় ম্যাচে মুখোমুখি হয় রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু এবং কলকাতা নাইট রাইডার্স। টসে আগে ব্যাট করতে নেমে ভালোই এগুচ্ছিল ব্যাঙ্গালুরু। পনেরতম ওভারে হুট করেই নিতীশ রানার হাতে বল তুলে দেন কলকাতার অধিনায়ক দীনেশ কার্তিক।

বোলিং করার খুব বেশি অভিজ্ঞতা না থাকা রানা প্রথম বলেই খেয়ে বসেন ছক্কা, বুমেরাং হওয়ার পথে তখন কার্তিকের পরিকল্পনা। ঠিক এর পরের বলেই আবারও ছক্কা মারতে গিয়ে লংঅনে ধরা পরেন ডি ভিলিয়ার্স। পরের বলেই রানার ফুল লেন্থের বল বোকা বনে স্টাম্প হারান ব্যাঙ্গালুরুর অধিনায়ক কোহলি। দুই বলের ব্যবধানে ভালো অবস্থান থেকে বিপদে পরে যায় ব্যাঙ্গালুরু। পার্টটাইম বোলিংয়ে কলকাতাকে দলে ফেরান নিতীশ রানা।

রানার এই চমকপ্রদ বোলিংয়ে খুশি হয়েই মূলত নিজের একটি ব্যাট উপহার দেন কোহলি। আইপিএলে দুইজন দুই দলে খেললেও, তারা দুজনই দিল্লীর সন্তান।

মঙ্গলবার চেন্নাইয়ের বিপক্ষে খেলতে নামার আগে নিজের ইন্সটাগ্রাম প্রোফাইলে ব্যাট উপহার পাওয়ার খবর জানান রানা। কোহলির ব্যাট হাতে নিয়ে ছবি তুলে তিনি লিখেন, ‘যখন আপনি দেখবেন আপনাকে গ্রেট কোনো খেলোয়াড় উৎসাহ দিচ্ছেন, তখন আপনি বুঝে নেবেন আপনি সঠিক পথেই আছেন। বিরাট ভাইয়া, ব্যাটটার জন্য ধন্যবাদ। এটি সত্যিই একটি অনুপ্রেরণা আমার জন্য।’

Print Friendly, PDF & Email