ক্রাচে ভর দিয়ে মিরপুরে নাসির

স্পোর্টস লাইফ, ডেস্ক : আজ মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে নাসির হোসেনকে ক্রাচে ভর দিয়ে হাঁটতে দেখে অনেকেই অবাক। হঠাৎ কী হলো এই অলরাউন্ডারের? কিছুদিন আগে সিরাজগঞ্জে বন্ধুর বিয়ের দাওয়াতে গিয়েছিলেন নাসির। সেখানেই ফুটবল খেলতে গিয়ে হাঁটুতে ব্যথা পেয়েছেন তিনি। চোট এমনই গুরুতর যে কমপক্ষে ৬ মাস থাকতে পারেন মাঠের বাইরে!

নাসিরের হাঁটুতে আজ বিকেলেই এমআরআই হয়েছে। রিপোর্ট হাতে পাওয়ার আগেই বিসিবির চিকিৎসক দেবাশীষ চৌধুরী শঙ্কিত। প্রাথমিক পর্যবেক্ষণের পর তিনি জানিয়েছেন, নাসিরের ডান হাঁটুর লিগামেন্ট সম্ভবত ছিঁড়ে গেছে। আর লিগামেন্ট ছিঁড়ে গেলে অস্ত্রোপচার করাতে তাকে। অর্থাৎ অন্তত ৬ মাসের জন্য তিনি নামতে পারবেন না মাঠে।

আজ ক্রাচে ভর করে বিসিবি কার্যালয়ে আসেন নাসির। মেডিক্যাল রুমে ঢুকে দেবাশীষ চোধুরীকে হাঁটু দেখিয়ে চলে যান অ্যাপোলো হাসপাতালে।

আগামীকাল শুরু হতে যাওয়া বাংলাদেশ ক্রিকেট লিগের (বিসিএল) চতুর্থ রাউন্ডে উত্তরাঞ্চলের হয়ে খেলার কথা ছিল নাসিরের। দলটির কোচ জাফরুল এহসান বলেছেন, ‘নাসির হাঁটুতে চোট পেয়েছে বলে শুনেছি। আমাদের ফিজিও জানিয়েছেন, বিসিএলের কোনও ম্যাচই খেলা হচ্ছে না তার।’

শুধু নাসির নন, বিসিএলের বাকি তিন রাউন্ডে না-ও দেখা যেতে পারে আরও তিন তারকা ক্রিকেটারকে। পেসার তাসকিন আহমেদের পিঠে আর অফস্পিনার মেহেদী হাসান মিরাজের কাঁধে ইনজুরি। অন্যদিকে বাগেরহাটে নিজের বাড়িতে গিয়ে অসুস্থ হয়ে পড়েছেন আরেক পেসার রুবেল হোসেন। তিন জনের বিসিএলে খেলার সম্ভাবনা ক্ষীণই বলা যায়।

Print Friendly, PDF & Email