খেলাঘরকে হারিয়ে রূপগঞ্জের সহজ জয়

স্পোর্টস লাইফ, ডেস্ক : ঢাকা প্রিমিয়ার লিগে (ডিপিএল) সহজ জয় পেয়েছে লিজেন্ডস অব রূপগঞ্জ। সাভার বিকেএসপির তিন নাম্বার মাঠে খেলাঘর সমাজ কল্যাণ সমিতিকে ২১ বল হাতে রেখে ৬ উইকেটে হারিয়েছে তারা।

টসে জিতে প্রথমে ব্যাটিং বেছে নিয়েছিল খেলাঘর। তবে রবিউল ইসলাম রবির দুর্দান্ত এক সেঞ্চুরির পরও ৪ উইকেটে ২৫৯ রানের বেশি এগোতে পারেনি তারা। রবিউল ইসলাম ১৩৮ বল মোকাবেলায় ১৩ বাউন্ডারি আর ১ ছক্কায় ১১৬ রান করেন। এছাড়া ওপেনার মাহিদুল ইসলাম অঙ্কন করেন ৮০ রান।

জবাব দিতে নেমে ব্যাটসম্যানদের দৃঢ়তায় জয় পেতে কষ্ট হয়নি রূপগঞ্জের। সালাউদ্দিন পাপ্পু আর আবদুল মজিদ ওপেনিং জুটিতে তুলেছেন ৭৮ রান। পাপ্পু ৩৫ রানে ফেরার পর আরেক ওপেনার মজিদও ৪১ রানে আউট হলে একটু বিপদে পড়ে গিয়েছিল রূপগঞ্জ।

সেখান থেকে দলকে সহজ জয়ের রাস্তা করে দেন দুই নাঈম- মোহাম্মদ নাঈম আর নাঈম ইসলাম। তৃতীয় উইকেটে ১৪৪ রানের বড় জুটি গড়েছেন তারা। অধিনায়ক নাঈম ইসলাম ৬৪ বলে ৭০ রানের এক ঝড়ো ইনিংস খেলে যখন ফিরেছেন, জয় থেকে মাত্র ১৬ রান দূরে রূপগঞ্জ। এর ঠিক এক রান পর সাজঘরে ফিরেছেন ৮২ রান করা মোহাম্মদ নাঈমও।

তবে পরের সময়টায় আর কোনো বিপদ হতে দেননি তুষার ইমরান আর পারভেজ রসুল। তুষার ১২ এবং রসুল ৯ রান করে বিজয়ীর বেশেই মাঠ ছেড়েছেন।

Print Friendly, PDF & Email