চট্টগ্রাম অঞ্চলে তৃণমূল পর্যায়ে অনুর্ধ্ব-১৬ দাবা প্রশিক্ষণ কর্মসূচী শুরু

স্পোর্টস লাইফ, প্রতিবেদক জাতীয় ক্রীড়া পরিষদের পৃষ্ঠপোষকতায় ও বাংলাদেশ দাবা ফেডারেশনের আয়োজনে এবং চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় তৃণমূল পর্যায়ের দাবা প্রশিক্ষণ কর্মসূচীর চট্টগ্রাম অঞ্চলের প্রশিক্ষণ ও প্রতিযোগিতা চট্টগ্রামস্থ এ এম আজিজ স্টেডিয়াম ভবনে শুরু হয়েছে।

চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র, বাংলাদেশ জেলা ও বিভাগীয় ক্রীড়া সংগঠক পরিষদের সভাপতি ও চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সাধারণ সম্পাদক আ, জ, ম নাসির উদ্দিন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ প্রশিক্ষণ কর্মসূচীর উদ্বোধন করেন।

উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশনের উপ মহাসচিব, বাংলাদেশ জেলা ও বিভাগীয় ক্রীড়া সংগঠক পরিষদের মহাসচিব এবং বাংলাদেশ ভলিবল ফেডারেশনের সাধারণ সম্পাদক আশিকুর রহমান মিকু ও চট্টগ্রাম অঞ্চলের দাবার প্রধান সম্বন্নয়কারী নিয়াজ মোরেশদ এলিট।

বাংলাদেশ দাবা ফেডারেশনের সাধারণ সম্পাদক ও চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থার অতিরিক্ত সাধারণ সম্পাদক সৈয়দ শাহাবুদ্দিন শামীমের সভাপতিত্বে অনুষ্ঠিত এ উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থার দাবা কমিটির চেয়ারম্যান জাহিদুল ইসলাম এবং অন্যান্য কর্মকর্তাবৃন্দ।

ফিদে মাস্টার মোহাম্মদ আব্দুল মালেক ও মহিলা ফিদে মাস্টার তনিমা পারভীন এ প্রশিক্ষণ কর্মসূচীতে প্রশিক্ষণ দিচ্ছেন।

চট্টগ্রাম, ফেনী, নোয়াখালী, কুমিল্লা, বান্দরবান ও কক্সবাজার জেলা হতে ৩০জন বাছাইকৃত ছাত্র-ছাত্রী এ প্রশিক্ষণ কর্মসূচী ও প্রতিযোগিতায় অংশ নিচ্ছে।

Print Friendly, PDF & Email