চট্টগ্রাম পর্বের শেষ দিনে খুলনা-রংপুর, বরিশাল-চিটাগং

স্পোর্টস লাইফ, প্রতিবেদক মঙ্গলবার শেষ হচ্ছে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) চট্টগ্রাম পর্বের খেলা। শেষ দিন দুপুরের ম্যাচে মুখোমুখি হবে খুলনা টাইটান্স বনাম রংপুর রাইডার্স। আর সন্ধার ম্যাচে ঘরের মাঠে বরিশাল বুলসের বিপক্ষে মাঠে নামবে চিটাগং ভাইকিংস।

দুপুর একটায় পয়েন্ট টেবিলের শীর্ষে থাকা মাহমুদুল্লাহ রিয়াদের খুলনা খেলবে নাঈম ইসলামের রংপুরের বিপক্ষে। এখন পর্যন্ত ছয় ম্যাচে পাঁচ জয় ও মাত্র একটি হারে শীর্ষে রয়েছে খুলনা। শেষ ম্যাচে তারা শাক্তিশালী ঢাকা ডায়নামাইটসকে হারিয়ে সবার ওপরে জায়গা করে নেয়।

অন্যদিকে ভালো অবস্থানে আছে রংপুরও। পাঁচ ম্যাচে চার জয় ও এক হারে তৃতীয় অবস্থানে মোহাম্মদ শাহজাদ-শহীদ আফ্রিদিদের নিয়ে গড়া দলটিল। আর এ ম্যাচে জয় পেলে খুলনাকে হটিয়ে শীর্ষে জায়গা করে নেওয়ার সুযোগ থাকছে দলটির সামনে।

এদিকে ঘরের মাঠে এসে দারুণ ফর্মে রয়েছে তামিম ইকবালের চিটাগং ভাইকিংস। শেষ দুই ম্যাচে দলটি দারুণ জয় তুলে নিয়েছে। সাত ম্যাচে তিন জয় ও চার হারে পয়েন্ট টেবিলের চারে রয়েছে আনামুল-মালিক-নবীদের নিয়ে গড়া দলটি।

চিটাগংয়ের ঠিক পরেই পঞ্চমস্থানে আছে মুশফিকুর রহিমের নেতৃত্বে বরিশার। ছয় ম্যাচে তিন জয় ও সমান তিনটি ম্যাচে হার মেনেছে তারা। সন্ধা পৌনে ছয়টায় তামিমদের বিপক্ষে মাঠে নামবে বরিশাল। শেষ ম্যাচে অবশ্য খুলনার কাছে হার মানে দলটি।

Print Friendly, PDF & Email