চাঁপাইনবাবগঞ্জে অনূর্ধ্ব-১৬ কুস্তি খেলোয়াড় বাছাই ও প্রশিক্ষণ কার্যক্রম শুরু

স্পোর্টস লাইফপ্রতিবেদক :  জাতীয় ক্রীড়া পরিষদের পৃষ্ঠপোষকতায় ও বাংলাদেশ এ্যামেচার রেসলিং ফেডারেশনের ব্যবস্থাপনায় এবং চাঁপাইনবাবগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে শুরু হয়েছে তৃণমুল পর্যায় থেকে প্রতিভাবান অনূর্ধ্ব-১৬ কুস্তি খেলোয়াড় বাছাই ও প্রশিক্ষণ কার্যক্রম-২০১৬।

বৃহস্পতিবার (১১আগস্ট) বিকেলে চাঁপাইনবাবগঞ্জের পুরোনা স্টেডিয়াম জিমন্যাশিয়ামে প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে বাছাই কার্যক্রমের উদ্বোধন করেন চাপাইনবাবগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি আব্দুল হান্নান।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ এ্যামেচার রেসলিং ফেডারেশনের যুগ্ম- সাধারণ সম্পাদক ও কার্যক্রমের প্রধান সম্বনয়কারী মোঃ মেসবাহ উদ্দিন আজাদ, জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি ইকবাল মনোয়ার খান চান্না, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মো: তৌফিকুল ইসলাম তোফা ও জেলা কুস্তি কমিটির সাধারণ সম্পাদক মাহবুবা বেগমসহ অন্যান্যরা।

এ বাছাই ও প্রশিক্ষণ কার্যক্রম পরিচালনা করছেন জাতীয় কোচ আশরাফ আলি। এবং সহকারী কোচের দায়িত্বে রয়েছেন স্থানীয় কুস্তি কোচ বাবলু জামান।

বাছাই পর্বে জেলার বিভিন্ন স্থান হতে মোট ৬০জন খেলোয়াড় অংশ গ্রহন করে। এদের মধ্য থেকে ২০জনকে বাছাই করে ১০দিন ব্যাপি প্রশিক্ষণ প্রদান করা হচ্ছে।

Print Friendly, PDF & Email