চাঁপাইনবাবগঞ্জ ও রাজশাহীতে কুস্তি প্রশিক্ষণ ও বাছাই কার্যক্রম সমাপ্ত

স্পোর্টস লাইফ, প্রতিবেদক জাতীয় ক্রীড়া পরিষদের পৃষ্ঠপোষকতায় ও বাংলাদেশ এ্যামেচার রেসলিং ফেডারেশনের ব্যবস্থাপনায় দেশ ব্যাপী চলছে অনুর্ধ্ব-১৬ কুস্তি খেলোয়াড় বাছাই ও প্রশিক্ষণ কার্যক্রম-২০১৬। এরই ধারাবাহিকতায় আজ শুক্রবার (১৯আগস্ট) চাঁপাইনবাবগঞ্জ ও রাজশাহী জেলায় শেষ হয়েছে ১০দিন ব্যাপী কুস্তি প্রশিক্ষণ ও বাছাই কার্যক্রম।

চাঁপাইনবাবগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে গত বৃহস্পতিবার (১১আগস্ট) চাঁপাইনবাবগঞ্জের পুরোনা স্টেডিয়াম জিমন্যাশিয়ামে বাছাই করা ১০জন ছেলে ও ১০জন মেয়ে মোট ২০জনকে নিয়ে প্রশিক্ষণ ক্যাম্প শুরু হয়। মেধা অনুযায়ী এই ২০জনের মধ্য থেকে ২জন ছেলে ও ২জন মেয়ে মোট ৪জনকে পরবর্তী ধাপ ঢাকায় চুড়ান্ত পর্বের জন্য বাছাই করা হয়েছে।

চাঁপাইনবাবগঞ্জে প্রশিক্ষকের দায়িত্বে ছিলেন জাতীয় কোচ আশরাফ আলী। উল্লেখ্য, বাছাই পর্বে জেলার বিভিন্ন স্থান হতে মোট ৬০জন খেলোয়াড় অংশ গ্রহন করেছিলো।

এদিকে, রাজশাহী জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে গত বুধবার (১০আগস্ট) মুক্তিযুদ্ধ স্মৃতি স্টেডিয়ামে শুরু হওয়া ১০দিন ব্যাপি অনুর্ধ্ব-১৬ কুস্তি প্রশিক্ষণ ও বাছাই কার্যক্রমও শেষ হয়েছে। রাজশাহীতেও বাছাই করা মোট ২০জন ছেলে-মেয়ের মধ্য থেকে ২জন করে মোট ৪জনকে ঢাকায় চুড়ান্ত পর্বের জন্য বাছাই করা হয়েছে।

রাজশাহীতে প্রশিক্ষকের দায়িত্বে ছিলেন বাংলাদেশ এ্যামেচার রেসলিং ফেডারেশনের কোচ মোঃ জাহাঙ্গীর আলম। রাজশাহীতে বাছাই পর্বে জেলার বিভিন্ন স্থান হতে ৫০ খেলোয়াড় অংশ গ্রহন করেছিলো।

প্রশিক্ষণ ও বাছাই কার্যক্রমের সমাপনী দিনে চাঁপাইনবাবগঞ্জ ও রাজশাহী জেলা ক্রীড়া সংস্থার কর্মকর্তারা বাছাইকৃত খেলোয়াড়দের হাতে সনদপত্র তুলে দেন।

Print Friendly, PDF & Email