চিটাগং কারাতে এসোসিয়েশনের নতুন কার্যনির্বাহী কমিটি গঠন

স্পোর্টস লাইফ, প্রতিবেদক চট্টগ্রামের আলোচিত ক্রীড়া ও সামাজিক সেচ্ছাসেবী সংগঠন চিটাগং কারাতে এসোসিয়েশনের ২০১৭ – ২০২০ সালের জন্য নতুন কার্য্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে।

বিশিষ্ট শিক্ষাবিদ ও সমাজসেবক মনজুর মোর্শেদ ফিরোজকে সভাপতি অধ্যাপক শাহাজাহান কবির ভুঁইয়া, সৈয়দ ইসমাইল হোসেন বিপ্লব, কাজী খোরশেদ আলম পুতুল ও আরিফুল ইসলাম আরিফকে সহ-সভাপতি, চিটাগং কারাতে এসোসিয়েশনের প্রতিষ্ঠাতা ও এশিয়ান কারাতে ফেডারেশনের জাজ শরীফ জাদা কাউসার আহমেদ কে সাধারন সম্পাদক নির্বাচিত হন।

এছাড়া আবুল হাসনাত মোহাম্মদ বেলালকে যুগ্ন সম্পাদক এডমিন ও একেএফ জাজ মোছাঃ লতা পারভীনকে যুগ্ন সম্পাদক স্পোর্টস্, মহিন উদ্দীন মহিমকে অর্থ সম্পাদক ও সাংবাদিক আবু মোশাররফ রাসেলকে প্রচার ও প্রকাশনা সম্পাদক করে ২৫ সদস্য বিশিষ্ট নির্বাহী কমিটি গঠন করা হয়েছে।

কমিটির বাকী কার্যকরী সদস্যরা হলেন লায়ন আমিরুল ইসলাম (ইমরুল কায়েস), নুর হোসেন নিজামী, আফতাবউদ্দীন লিটন, গাজী মোকাররম আলী বাবলু, এডভোকেট এস.এম.রাশেদ, রেজাউল করিম ভুট্টো, মোহাম্মদ জাহিদুল ইসলাম, ইন্তেজার মাহবুব, আব্দুল মান্নান, আরিফ হান্নান, মোহাম্মদ সালাহউদ্দীন, শিমুল বড়ুয়া, জাফরুল ইসলাম, মোহাম্মদ শোয়েব ও মোমেনা খানম মুমু।

Print Friendly, PDF & Email