চেলসির নতুন কোচ সারি

স্পোর্টস লাইফ, ডেস্কঅনেকদিন ধরেই শোনা যাচ্ছিল গুঞ্জনটা। শেষ পর্যন্ত সেটাই সত্যি হলো। নতুন কোচ হিসেবে মাউরিজিও সারিকে নিয়োগ দিয়েছে চেলসি। শুক্রবার আন্তোনিও কন্তেকে বরখাস্ত করার পরের দিনই সাবেক নাপোলি কোচের নাম ঘোষণা করেছে ইংলিশ ক্লাবটি।

গত মৌসুম শেষ হওয়ার আগেই শোনা গিয়েছিল, কন্তেকে আর রাখবে না চেলসি। ইউরোপিয়ান মিডিয়ার খবর ছিল, ইতালিয়ান কোচকে সরিয়ে আরেক ইতালিয়ান সারিকে নিয়োগ দিতে যাচ্ছে ব্লুরা। যদিও মৌসুম শেষ হওয়ার পর কন্তেকে চেলসি ধরে রাখায় অন্যকিছুর ইঙ্গিতই পাওয়া যাচ্ছিল। তবে শুক্রবার আনুষ্ঠানিকভাবে ইংলিশ ক্লাবটি জানিয়ে দেয় কন্তকে বরখাস্ত করার খবর।

শনিবারই আবার নতুন কোচ হিসেবে তারা ঘোষণা করেছে সারির নাম। নাপোলির সাবেক এই কোচকে নিয়োগ দিয়েছে তারা তিন বছরের জন্য। ইতিমধ্যে নতুন মৌসুমের ক্যাম্প শুরু করা দলের সঙ্গে যোগ দেবেন ৫৯ বছর বয়সী কোচ।

চেলসি ওয়েবসাইটে সারি নতুন ‍ক্লাবে যোগ দেওয়ার খবর নিশ্চিত করে বলেছেন, ‘খেলোয়াড়দের সঙ্গে ও নতুন জায়গায় কাজ করার জন্য মুখিয়ে আছি। আশা করছি আমরা ভক্তদের উপভোগ্য ফুটবল উপহার দিয়ে ট্রফির জন্য লড়াই করব, যেটার দাবিদার এই ক্লাব।’

গত মৌসুমে চ্যাম্পিয়নস লিগে জায়গা নিশ্চিত করতে পারেনি চেলসি, লিগে পঞ্চম হওয়ায় এবার থাকতে হবে দর্শক হয়ে। ইউরোপিয়ান প্রতিযোগিতায় দলকে ফেরাতে কন্তেকে ছাঁটাই করে সারিকে নিয়ে এসেছে চেলসি।

Print Friendly, PDF & Email