চেলসির বিপক্ষে কুতিনহোকে চান মেসি

স্পোর্টস লাইফ, ডেস্ক : চ্যাম্পিয়ন্স লিগে শেষ ষোলোর প্রথম লেগে চেলসির বিপক্ষে ফিলিপ কুতিনহোকে দলে রাখেননি বার্সেলোনা কোচ আর্নেস্টো ভালভার্ডে। তবে ঘরের মাঠ ক্যাম্প ন্যু‘তে ব্রাজিলিয়ান স্ট্রাইকারকে প্রথম একাদশে চান লিওনেল মেসি।

চেলসির বিপক্ষে বার্সেলোনার ম্যাচ আগামী ১৪ মার্চ। তার আগে লা লিগায় লাস পালমাসের বিপক্ষে (১ মার্চ) খেলবে কাতালানরা। সেই ম্যাচের প্রস্তুতির ফাঁকেই কুতিনহোর সঙ্গে আলাদা করে কথা বলেছেন আর্জেন্টিনা অধিনায়ক। 

স্প্যানিশ সংবাদ মাধ্যমের দাবি, মেসি মনে করেন কুতিনহো খেললে চেলসিকে হারানো অনেক সহজ হবে বার্সেলোনার পক্ষে। অনুশীলনের ফাঁকেই আলাদা ভাবে লিভারপুলের সাবেক স্ট্রাইকারকে তিনি তা বলেন।

এদিকে লা লিগায় জিরোনার বিপক্ষে আগের ম্যাচে কুতিনহোর পারফরম্যান্সে খুশি ভালভার্ডেও। বার্সা কোচ এ প্রসঙ্গে বলেন, ‘গোল করলে ফুটবলাররা আত্মবিশ্বাস ফিরে পায়। কুতিনহোর ক্ষেত্রেও তার ব্যতিক্রম হবে না। আগের ম্যাচে দুর্দান্ত খেলেছে কুতিনহো।’

এছাড়া ওসমান ডেম্বেলেকে নিয়েও উচ্ছ্বসিত বার্সা কোচ, ‘ডেম্বেলে আমাদের দলের অত্যন্ত গুরুত্বপূর্ণ ফুটবলার। চোট সারিয়ে মাঠে ফিরেছে সে। মানিয়ে নেওয়ার জন্য ডেম্বেলেকে সময় দিতেই হবে।’

Print Friendly, PDF & Email