ছিটকে গেলেন নাদাল

স্পোর্টস লাইফ, ডেস্ক : চোট পিছু ছাড়ছে না রাফায়েল নাদালের। আবারও কোর্টের বাইরে ছিটকে গেছেন তিনি। এবার ইন্ডিয়ান ওয়েলসের সঙ্গে মায়ামি মাস্টার্সেও খেলা হচ্ছে না স্প্যানিশ তারকার।

অনেকদিন ধরেই ডান ঊরুর চোটটা ভোগাচ্ছে নাদালকে। অস্ট্রেলিয়ান ওপেনের মাঝপথে থেমে গিয়েছিলেন তিনি একই সমস্যায়। তবে চোট কাটিয়ে মেক্সিকান প্রতিযোগিতা দিয়ে কোর্টে ফেরার পরিকল্পনা ছিল তার। কিন্তু হলো না, নতুন করে সমস্যা দেখা দেওয়ায় আকাপালকোর টুর্নামেন্ট না খেলেই দেশে ফিরতে হয়েছে এই স্প্যানিয়ার্ডকে। যে কারণে ইন্ডিয়ান ওয়েলস ও মায়ামি মাস্টার্স খেলতে না পারার বিষয়টি নিশ্চিত করেছেন তিনি। একই সঙ্গে জানিয়েছেন, এখন তার নজর ইউরোপিয়ান ক্লে কোর্টের প্রতিযোগিতায় ফেরার।

শুক্রবার সন্ধ্যায় স্পেনে ফিরেছেন নাদাল। দেশেই সেরে ওঠার কাজ শুরু করবেন তিনি। সাবেক নাম্বার ওয়ানের ফিজিও আনহেল রুইস কোতেরো পরীক্ষা-নিরীক্ষা শেষে নাদালকে না খেলার পরামর্শ দিয়েছেন। এরপরই সামাজিক যোগাযোগ মাধ্যমে খবরটি জানিয়েছেন ১৬টি গ্র্যান্ড স্লামের মালিক, ‘মেলবোর্নে যে চোটটার কারণে ছিটকে গিয়েছিলাম, সেটাই আবার ভোগাচ্ছে। এই কারণে আমি ইন্ডিয়ান ওয়েলস ও মায়ামিতে খেলতে পারব না। এখন আমার লক্ষ্য সেরে উঠে ক্লে কোর্টের প্রতিযোগিতার জন্য প্রস্তুত হওয়ার।’ 

Print Friendly, PDF & Email