জন্মদিন কাটল জেলে, যেভাবে জন্মদিন সেলিব্রেশন করলেন ব্রাজিল কিংবদন্তি

স্পোর্টস লাইফ, ডেস্ক৪০তম জন্মদিন এভাবে সেলিব্রেট করতে হবে তা হয়তো তিনি স্বপ্নেও ভাবেননি। জন্মদিনে তিনি জেলে বন্দি। ভুয়া পাসপোর্ট নিয়ে প্যারাগুয়ে যাওয়ায় আটক করা হয়েছিল ব্রাজিলের কিংবদন্তি ফুটবলার রোনাল্ডিনহোকে। বেল পাননি।

তাই এখনও তিনি জেল বন্দি। এরই মধ্যে ৪০তম জন্মদিন রোনাল্ডিনহো পালন করলেন ধুমধাম করে। পার্টি, হই-হুল্লোড় এবার হল না ঠিকই। তবে জেলে তাঁকে নিয়ে হইচি হল বটে!

শুধু ব্রাজিলের নয়, গোটা বিশ্বের ফুটবলপ্রেমী মানুষের কাছে তিন মহাতারকা। সেই রোনাল্ডিনহোর জন্মদিন ছিল ২১শে মার্চ। জেলের অন্যান্য কয়েদিরা ব্যালন ডি’অর জয়ী তারকা রোনাল্ডিনহোর জন্য আয়োজন করেছিল। বারবিকিউ পার্টি হয়েছে।

ঝলসানো মুরগী হাতে নিয়ে হাসিমুখে ছবি পোস্ট করেছেন রোনাল্ডিনহো। সেইসঙ্গে কেক কাটার ছবিও দিয়েছেন। প্যারাগুয়ের স্থানীয় সংবাদমাধ্যম এর আগে জানিয়েছিল, তাঁকে প্রায় ছমাস জেলখানায় থাকতে হতে পারে।

ইতিমধ্যে একবার তাঁর জামিনের আবেদন খারিজ হয়েছে। সারা বিশ্বে এখন করোনাভাইরাস মহামারির আকার নিয়েছে। ফলে এই সময় আইনি কাজকর্ম পিছিয়ে যেতে পারে। অর্থাৎ রোনাল্ডিনহোকে আরও বেশিদিন জেলে থাকতে হতে পারে।

বরাবরই বেহিসাবী জীবন যাপন করেছেন রোনাল্ডিনহো। ৩২তম জন্মদিনে রিও ডি জেনেইরোয় একটি বিলাসবহুল হোটেলে পাঁচ দিন ধরে উৎসব করেছিলেন তিনি। বারসার খেলার সময় ২৬তম জন্মদিনে ভোর ছটা পর্যন্ত নাইট ক্লাবে কাটিয়েছেন। সেই রোনাল্ডিনহোর এবারের জন্মদিন কাটল জেলে। এও এক অভিজ্ঞতা বটে! 

Print Friendly, PDF & Email