জাতীয় জুনিয়র কুস্তি প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন রাজশাহী ও রংপুর জেলা

স্পোর্টস লাইফপ্রতিবেদকবাংলাদেশ এ্যামেচার রেসলিং ফেডারেশনের ব্যবস্থাপনায় বঙ্গবন্ধু জন্মশতবার্ষিকী উৎযাপন উপলক্ষে আয়োজিত ৩দিন ব্যাপী “২৭তম জাতীয় জুনিয়র বালক ও বালিকা কুস্তি প্রতিযোগিতা ২০২১” এ চ্যাম্পিয়ন হয়েছে বালিকা বিভাগে রাজশাহী জেলা ও বালক বিভাগে রংপুর।

বালিকা বিভাগে চ্যাম্পিয়ন রাজশাহী পেয়েছে ৩টি স্বর্ণ, ১টি রৌপ্য ও ১টি ব্রোঞ্জসহ মোট ৫টি পদক। রানার আপ যাশোর পেয়েছে ১টি স্বর্ণ, ২টি রৌপ্য ও ১টি ব্রোঞ্জসহ মোট ৪টি পদক। আর ১টি স্বর্ণ ও ২টি রৌপ্যসহ মোট ৩টি পদক জিতে তৃতীয় হয়েছে খুলনা জেলা।

এদিকে, বালক বিভাকে চ্যাম্পিয়ন রংপুর জেলা পেয়েছে ২টি স্বর্ণ, ১টি রৌপ্য ও ১টি ব্রোঞ্জসহ মোট ৪টি পদক। ১ম রানার আপ খুলনা পেয়েছে ২টি স্বর্ণ ও ২টি ব্রোঞ্জসহ মোট ৪টি পদক। ২য় রানার আপ যশোর পেয়েছে ২টি স্বর্ণ ও ১টি ব্রোঞ্জসহ মোট ৩টি পদক এবং ৩য় রানার আপ কুমিল্লা জেলা পেয়েছে ১টি স্বর্ণ, ২টি রৌপ্য ও ২টি ব্রোঞ্জসহ মোট ৫টি পদক। 

খেলা শেষে প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে পুরস্কার বিতরণ করেন বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশনের মহাসচিব সৈয়দ শাহেদ রেজা। এসময় উপস্থিত ছিলেন ফেডারেশনের সাধারণ সম্পাদক তাবিউর রহমান পালোয়ান ও যুগ্ম সম্পাদক মেসবাহ উদ্দিন আজাদসহ অন্যান্যরা। 

Print Friendly, PDF & Email