জাতীয় দূরপাল্লার সাঁতারে নৌবাহিনী চ্যাম্পিয়ন

স্পোর্টস লাইফ, প্রতিবেদক জাতীয় দুরপাল্লার সাঁতার প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়েছে বাংলাদেশ নৌবাহিনী। পুরুষ ও মহিলা বিভাগে ৬টি পদকের মধ্যে ৪টি পদকই উঠেছে নৌবাহিনীর ঘরে।

মঙ্গলবার (২অক্টোবর) নারায়ণগঞ্জের শীতলক্ষ্যা নদীতে জাতীয় দুরপাল্লার সাঁতারের ১৫তম আসরটি অনুষ্ঠিত হয়। ১২ কিলোমিটার দুরত্বের এই প্রতিযোগিতা বিভিন্ন সংস্থার ৭ জন পুরুষ ও ৬ জন মহিলা সাঁতারু অংশগ্রহণ করেন।

নারায়নগঞ্জ লঞ্চ ঘাট থেকে শুরু হয়ে মুন্সীগঞ্জ লঞ্চ ঘাটে এসে শেষ হয়। এই প্রতিযোগিতায় নৌবাহিনী, সেনাবাহিনী, বিমান বাহিনী, ক্লাব ও জেলা ক্রীড়া সংস্থার সাঁতারুরা অংশগ্রহণ করে।

প্রতিযোগিতায় বাংলাদেশ নৌবাহিনীর পলাশ চৌধুরী ১ ঘন্টা ৩৩ মিনিট সময় নিয়ে প্রথম, একই সংস্থার মনিরুল ইসলাম ১ ঘন্টা ৩৩ মিনিট ও ৩৩ সেকেন্ড সময় নিয়ে দ্বিতীয় ও মুন্সী জেলার হিমেল মিয়া ১ ঘন্টা ৩৩ মিনিট ৪৫ সেকেন্ড সময় নিয়ে তৃতীয় হয়েছেন।

মহিলা বিভাগে নৌবাহিনীর সোনিয়া আক্তার টুম্পা ১ ঘন্টা ৪৬ মিনিট সময় নিয়ে প্রথম এবং একই সংস্থার লাকী আক্তার লিমা ১ ঘন্টা ৪৮ মিনিট সময় নিয়ে দ্বিতীয় স্থান অর্জন করেন।

সাঁতার প্রতিযোগিতা শেষে মুন্সীগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার সভাপতি ও জেলা প্রশাসক সায়লা ফারজানা বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন।

এ অনুষ্ঠানে মুন্সীগঞ্জ পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলম, সাঁতার ফেডারেশনের সাধারণ সম্পাদক এমবি সাইফসহ সাঁতার ফেডারেশনের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email