জার্মান কোচ নিয়োগ দিলো আরচ্যারী ফেডারেশন

স্পোর্টস লাইফ, প্রতিবেদক সিটি গ্রুপের পৃষ্ঠপোষকতায় বাংলাদেশ আরচ্যারী ফেডারেশনের ব্যবস্থাপনায় ‘তীর গো ফর গোল্ড’ প্রোজেক্টের আওতায় উদীয়মান আরচ্যার এবং জাতীয় দলের আরচ্যারদের ক্রীড়া নৈপুণ্যতা আরো বৃদ্ধি করার লক্ষ্যে জার্মান কোচ ‘ফ্রেডরীক মার্টিন’ কে নিয়োগ দেয়া হয়েছে।

জার্মান কোচ ‘ফ্রেডরীক মার্টিন’ ১৪ ফেব্রুয়ারী-২০১৮ তারিখে টঙ্গিস্থ আরচ্যারী প্রশিক্ষণ কেন্দ্র শহীদ আহসান উল্লাহ্ মাস্টার স্টেডিয়ামে যোগদান করে প্রশিক্ষণ কার্যক্রম শুরু করেন।

এ উপলক্ষে ১৯ফেব্রুয়ারী-২০১৮ বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশনের ডাচ্-বাংলা ব্যাংক অডিটোরিয়ামে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনে জার্মান কোচ ‘ফ্রেডরীক মার্টিন’ এর সাথে বাংলাদেশ আরচ্যারী ফেডারেশনের ৫ (পাঁচ) বছরের জন্য চুক্তি স্বাক্ষরিত হয় এবং এই চুক্তি প্রতি বছরের ডিসেম্বর মাসে নবায়ন করা হবে।

সংবাদ সম্মেলনে বাংলাদেশ আরচ্যারী ফেডারেশনের সাধারণ সম্পাদক কাজী রাজীব উদ্দীন আহমেদ চপল এবং সিটি গ্রুপের নির্বাহী পরিচালক (মার্কেটিং এন্ড ফাইন্যান্স) শোয়েব মো: আসাদুজ্জামান ‘তীর গো ফর গোল্ড’ সম্পর্কে বিস্তারিত তথ্য জানান।

সংবাদ সম্মেলনে বাংলাদেশ আরচ্যারী ফেডারেশনের সহ-সভাপতি এবং প্রশিক্ষণ ও উন্নয়ন কমিটির আহ্বায়ক মো: আনিসুর রহমান দিপু, ফেডারেশনের নির্বাহী কর্মকর্তা ও সিটি গ্রুপের কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email