জুভেন্টাসের জয়ের নায়ক দিবালা

স্পোর্টস লাইফ, ডেস্কঘরের সমর্থকদের সামনে পুঁচকে ব্রেসিয়ার মুখোমুখি হয়েছিল জুভেন্টাস। কিন্তু তুরিনে দশ জনের হয়ে পড়া দলটির বিপক্ষে জয় পেতে ঘাম ঝরাতে হয়েছে মাউরিসিও সারির শিষ্যদের। তবে পাওলো দিবালা ও হুয়ান কুয়াদ্রাদোর গোলে শেষ পযর্ন্ত ২-০ ব্যবধানের জয় নিয়ে মাঠ ছেড়েছে তুরিনের বুড়িরা। 

দলের প্রাণভোমরা ক্রিশ্চিয়ানো রোনালদো ছিলেন না। পর্তুগিজ উইঙ্গারকে না পেলেও ম্যাচের শুরু থেকে একের পর আক্রমণে ব্রেসিয়াকে ব্যস্ত রাখেন গঞ্জালো হিগুয়েন-পাওলো দিবালারা। কিন্তু তাতেও কোনোভাবে মারিও বালোতেল্লিদের রক্ষণভাগ ভাঙতে পারছিল না জুভেন্টাস। 

তবে ৩৭ মিনিটে অ্যারন রামসেকে ফাউল করে মিডফিল্ডার ফ্লোরিয়ান মাঠ ছাড়লে দশ জনের দল হয়ে পড়ে ব্রেসিয়া। সুযোগটা কাজে লাগায় তুরিনের বুড়িরা। পরের মিনিটে চোখ ধাঁধানো ফ্রি-কিক থেকে জুভেন্টাসকে এগিয়ে দেন দিবালা। 

বিরতির পরও আক্রমণের ধারা ধরে রাখে জুভেন্টাস। তবে আগের মতোই রক্ষণে জমাট বেধে থাকে ব্রেসিয়া। অবশ্য তাতেও কোনো লাভ হয়নি তাদের। ৭৫ মিনিটে ব্লেইজ মাতুইদির পাস থেকে জুভদের ব্যবধান দ্বিগুণ করে দেন কুয়াদ্রাদো। 

এই জয়ে সিরি’আ লিগের চলতি মৌসুমে ২৪ ম্যাচে ৫৭ পয়েন্ট নিয়ে শীর্ষস্থান ওঠেছে জুভেন্টাস। সমান ম্যাচে মাত্র ১৬ পয়েন্ট নিয়ে ১৯তম স্থানে ব্রেসিয়া। 

Print Friendly, PDF & Email