টিম বিজেএমসি’র বিপক্ষে শেখ জামালের জয়

স্পোর্টস লাইফ, প্রতিবেদক বাংলাদেশ প্রিমিয়ার লিগ ফুটবলে তৃতীয় জয় পেয়েছে শেখ জামাল ধানমণ্ডি ক্লাব। টিম বিজেএমসির বিপক্ষে বর্তমান চ্যাম্পিয়নরা জিতেছে ৩-২ গোলের ব্যবধানে।

বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে দিনের দ্বিতীয় ম্যাচে শেখ জামালকে জেতাতে গোল করেন ওয়েডসেন আনসেলমে ও মোহাম্মদ শিহাব। আর বিজেএমসির হয়ে জোড়া গোল করেন স্যামসন ইলিয়াসু।

ম্যাচের একাদশ মিনিটে শিহাবের গোলে এগিয়ে যায় শেখ জামাল। চার মিনিট পর সমতায় ফেরার সুযোগ পেয়েছিল বিজেএমসি। নাইজেরিয়ান মিডফিল্ডার স্যামসন ইলিয়াসুর বাঁ পায়ের শট গোলবারের পাশ দিয়ে বাইরে চলে গেলে সমতায় ফেরা হয়নি বিজেএমসির।

তবে, ২১তম মিনিটে ইলিয়াসু পেনাল্টি থেকে গোল করে বিজেএমসিকে সমতায় ফেরান। শেখ জামালের ডিফেন্ডার ইয়াসিন খান প্রতিপক্ষের জাকির হোসেন জিকুকে বক্সের মধ্যে ফাউল করলে পেনাল্টির বাঁশি বাজান রেফারি।

ম্যাচের ৩৩তম মিনিটে মেহেদি হাসান তপুর জোরালো শট রুখে দেন জামালের গোলরক্ষক মাকসুদুর রহমান। ৩৯তম মিনিটে শেখ জামালের গাম্বিয়ান মিডফিল্ডার ল্যান্ডিংয়ের বাড়িয়ে দেওয়া বল দুর্দান্ত এক ভলিতে বিজেএমসির জালে জড়ান ওয়েডসেন। ফলে, ২-১ এ লিড নেয় শেখ জামাল।

দ্বিতীয়ার্ধের ৬৮ মিনিটের মাথায় বিজেএমসির জালে ওয়েডসেন আবারো বল জড়ালে স্কোরলাইন হয় ৩-১। ৭৭তম মিনিটে প্রতিআক্রমণ থেকে বিজেএমসির ইলিয়াসু স্কোরলাইন ৩-২ করেন। ম্যাচের বাকি সময় আর কোনো গোল না হলে ৩-২ এর ব্যবধানে জয় নিয়ে মাঠ ছাড়ে শেখ জামাল।

ছয় ম্যাচে তিনটি করে জয় ও ড্রয়ে জামালের অর্জন ১২ পয়েন্ট। শীর্ষে রয়েছে মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্র। তবে, গোল পার্থক্যে দ্বিতীয় স্থানে শেখ জামাল।

Print Friendly, PDF & Email