ট্রাই-নেশন আন্তর্জাতিক থ্রোবল চ্যাম্পিয়নশিপে বাংলাদেশ রানার আপ

স্পোর্টস লাইফ, প্রতিবেদক বাংলাদেশ থ্রোবল এসোসিয়েশন এর ব্যবস্থাপনায় এবং সরকারী শারীরিক কলেজের সহায়তায় ১৩-১৪ জুলাই-২০১৮, দু’দিন ব্যাপী সরকারী শারীরিক শিক্ষা কলেজ মাঠে বাংলাদেশ, ভারত এবং নেপালের পুরুষ ও নারী থ্রোবল দলের মধ্যে ”ট্রাই-নেশন আন্তর্জাতিক থ্রোবল টুর্ণামেন্ট-২০১৮” অনুষ্ঠিত হয়।

১৩ জুন, যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ডঃ শ্রী বীরেণ শিকদার, এমপি টুর্ণামেন্টের ফেস্টুন ও বেলুন উড়িয়ে আনুষ্ঠানিক উদ্বোধন করেন।

তিনি ভারত, নেপাল ও বাংলাদেশের খেলোয়াড়দের সাথে পরিচিত হন এবং বাংলাদেশ ও ভারতের মধ্যকার পুরুষ থ্রোবল দলের খেলা উপভোগ করেন।

উদ্বোধণী খেলায় ভারতের পুরুষ দল ২-১ সেটে জয়লাভ করে। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ সাইক্লিং ফেডারেশনের সভাপতি এবং এশিয়ান হকি’র ইভেন্ট ষ্ট্র্যাটেজি এন্ড ডেভেলপমেন্ট কমিটির চেয়ারম্যান শফিউল্লাহ আল মুনির উপস্থিত ছিলেন। 

১৪ জুলাই সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথির আসন অলংকৃত করেন বাংলাদেশ সাইক্লিং ফেডারেশনের সভাপতি এবং এশিয়ান হকি’র ইভেন্ট ষ্ট্র্যাটেজি এন্ড ডেভেলপমেন্ট কমিটি চেয়ারম্যান শফিউল্লাহ আল মুনির।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, এটিএন বাংলা লিঃ এর চীফ এ্যাডভাইজার জি.এম. মোঃ সামছুল হুদা, সরকারী শারীরিক শিক্ষা কলেজের অধ্যক্ষ জসিম উদ্দিন আহম্মদ এবং থ্রোবল এসোসিয়েশনের সহ-সভাপতি সাইফুল ইসলাম।

সভায় সভাপতিত্ব করেন বাংলাদেশ থ্রোবল এসোসিয়েশনের সহ-সভাপতি তারেক ইকবাল খান মজলিশ।

উভয় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলাদেশ থ্রোবল এসোসিয়েশনের সাধারণ সম্পাদক শামীম-আল্-মামুন, যুগ্ম সাধারণ সম্পাদক করিমুল হক এবং শরিফুল ইসলাম স্বপনসহ নির্বাহী সদস্যবৃন্দ যথাক্রমে মমিনুল হক, ইউসূফ চৌধুরী, সীমা আখতার, ইসমত আরা হ্যাপি, ফরিদুর রহমান, রেজাউল করিম, সিরাজুল ইসলাম, কবির হোসেন, এ.কে.এম. ফারূক এবং সুবোল কুমার ঘোষ।

এছাড়া ত্রিদেশীয় থ্রোবল টুর্ণামেন্টে শারীরিক শিক্ষা কলেজের শিক্ষকমন্ডলী, ছাত্র-ছাত্রী, স্থানীয় এলাকাবাসী  প্রচুর দর্শক উপস্থিত হয়ে উদ্বেধনী অনুষ্ঠান ও সমাপনী খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান উপভোগ করেন।

পুরুষ ও নারী উভয় বিভাগে চ্যাম্পিয়ন হয় ভারত, রানার আপ বাংলাদেশ এবং নেপাল ৩য় স্থান লাভ করে। সমাপনী অনুষ্ঠানের প্রধান অতিথি ও বিশেষ অতিথিবৃন্দ বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।

Print Friendly, PDF & Email