ডি ভিলিয়ার্সের ব্যাটিং তাণ্ডবে বেঙ্গালুরুর জয়

স্পোর্টস লাইফ, ডেস্কটানা দুই ম্যাচ হারের পর ঘুরে দাঁড়াল রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু। দিল্লি ডেয়ারডেভিলসের বিপক্ষে এবি ডি ভিলিয়ার্সের মারকুটে ব্যাটিংয়ে তাদের দ্বিতীয় জয়টি এসেছে ৬ উইকেটে।

শনিবার বেঙ্গালুরুর চিন্নাস্বামী স্টেডিয়ামে টস জিতে ফিল্ডিং নিয়ে দারুণ শুরু করে স্বাগতিকরা। যদিও শ্রেয়াস আয়ার ও রিশভ পান্তর ফিফটিতে দিল্লি ৫ উইকেটে ১৭৪ রান করে। দুজনকে পাল্টা জবাব দিয়ে সফল ছিলেন ডি ভিলিয়ার্স। তার ব্যাটিং তাণ্ডবে ১৮ ওভারে ৪ উইকেটে ১৭৬ রান করে বেঙ্গালুরু।

আগে ব্যাট করতে নেমে মাত্র ২৩ রানে দুই উইকেট হারায় দিল্লি। তবে আয়ারের সঙ্গে রিশভের ৭৫ রানের জুটি স্বস্তি ফেরায়। ৩১ বলে ৪টি চার ও ৩টি ছয়ে ৫২ রানে আয়ার ফিরে গেলে রিশভ ঝড় তোলেন।

ইনিংসের ২ বল বাকি থাকতে রিশভ আউট হন। তার আগে ৪৮ বলে ৬টি চার ও ৭ ছয়ে ৮৫ রানের দারুণ এক ইনিংস খেলেন তিনি। তেবাতিয়ার সঙ্গে ৪.১ ওভারে ৬৫ রানের জুটি গড়েন রিশভ।

বেঙ্গালুরুর পক্ষে ২ উইকেট নেন যুজবেন্দ্র চাহাল।

লক্ষ্যে নেমে ২৯ রানে বেঙ্গালুরু দুই ওপেনারকে হারালেও বিরাট কোহলি ও ডি ভিলিয়ার্সের ৬৩ রানের জুটি প্রতিরোধ গড়ে। কোহলি ৩০ রানে আউট হন। অধিনায়ক সাজঘরে ফিরলেও জ্বলে ওঠেন ডি ভিলিয়ার্স। প্রোটিয়া তারকা ৩৯ বলে ১০ চার ও ৫ ছয়ে ৯০ রানে অপরাজিত থেকে দলকে জেতান।

২৪ বলে হাফসেঞ্চুরি করা ডি ভিলিয়ার্স হয়েছেন ম্যাচসেরা।

৫ ম্যাচে দ্বিতীয় জয়ে ৪ পয়েন্ট নিয়ে টেবিলের পঞ্চম দল বেঙ্গালুরু। আর একটি জয়ে সবার শেষে দিল্লি। 

Print Friendly, PDF & Email