ড্র করেও সেমিফাইনালে বায়ার্ন মিউনিখ

স্পোর্টস লাইফ, ডেস্ক : বুন্দেসলিগার টানা ষষ্ঠ শিরোপা জয়ের আনন্দ নিয়েই চ্যাম্পিয়নস লিগের কোয়ার্টার ফাইনালে দ্বিতীয় লেগ খেলতে নামে বায়ার্ন মিউনিখ।

প্রথম লেগ সেভিয়ার মাটিতে ২-১ গোলে জিতে সেমির রাস্তা অনেকটাই সুগম করে ফেলে জার্মান চ্যাম্পিয়নরা। তাই ঘরের মাঠে ড্র করলেই সেমিফাইনালে উঠে যেত হেইকেন্সের দল। ম্যাচের রেজাল্টও হলো তাই। এলিয়াঞ্জ এরিনায় সেভিয়ার সাথে গোলশূন্য ড্র করলো জার্মান চ্যাম্পিয়নরা।

ম্যাচের ৮ মিনিটের মাথাতেই লেভেন্ডোস্কির শট রুখে দেন সেভিয়া গোলকিপার সরিয়া। ১৭ মিনিটে সমন্বিতভাবে বায়ার্ন ডি বক্সে আক্রমণে গেলেও কোরেয়ার দুর্বল শট রুখে দেন বায়ার্ন গোলকিপার। চ্যাম্পিয়নস লিগের ইতিহাসে কখনো সেমিফাইনাল খেলতে না পারা সেভিয়া প্রথমার্ধের শেষ দিকে হেসাস নাভাসের দুর্দান্ত ডিফেন্ডিংয়ে কোনোমতে গোল খাওয়াতে থেকে নিজেদের রক্ষা করে।

গোলশূন্য অবস্থায় থেকে বিরতি থেকে ফিরে গোলের জন্য বায়ার্নের আক্রমণ ছিল চোখে পড়ার মতো। বা পাশ থেকে ৫০ মিনিটে রাফিনহার দেয়া ক্রসে লেভেন্ডোস্কি হেড করলেও সেটি গোলবারের সামান্য বাইরে দিয়ে চলে যায়।

৬০ মিনিটে সেভিয়ার প্রতিপক্ষ হয়ে দাঁড়ায় বায়ার্ন ক্রসবার। কোরেয়ার হেড ক্রসবারের লেগে ফিরে আসলে গোল বঞ্চিত হয় তারা। ম্যাচের অন্তিম মুহূর্তে কোরেয়া লাল কার্ড দেখলে দশ জনের দলে পরিণত হয় সেভিয়া। গোলশূন্য থেকেই ম্যাচ শেষ করে দু দল।

Print Friendly, PDF & Email