ঢাকা বিভাগে ফুটবলে কোয়ার্টার ফাইনালে ঢাকা, নারায়গঞ্জ, ফরিদপুর ও টাঙ্গাইল জেলা

স্পোর্টস লাইফ, প্রতিবেদক :  বাংলাদেশ যুব গেমস এ ঢাকা বিভাগীয় পর্যায়ে চূড়ান্ত পর্বে ফুটবল ইভেন্টে কোয়ার্টার ফাইনালে উঠেছে ঢাকা জেলা, নারায়গঞ্জ, ফরিদপুর ও টাংগাইল জেলা দল।

মঙ্গলবার (৯জানুয়ারি) বিকেএসপির ১নং মাঠে সকাল ১০টায় কোয়ার্টার ফাইনালে মুখোমুখি হবে ঢাকা জেলা ও নারায়নগঞ্জ জেলা দল। একই সময় ২নং মাঠে অপর কোয়ার্টার ফাইনালে মাঠে নামবে ফরিদপুর জেলা দল ও টাংগাইল জেলা দল।

সোমবার (৮জানুয়ারি) বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠান (বিকেএসপি) এর ১নং মাঠে অনুষ্ঠিত ম্যাচে সৌরভ সরকারের হ্যাটট্রিকে ৪-০ গোলের বড় ব্যবধানে ঢাকা জেলা সহজেই পরাজিত করে মাদারীপুর জেলাকে। এ জয়ের ফলে কোয়ার্টার ফাইনালে খেলা নিশ্চিত করে ঢাকা জেলা দল। দলের পক্ষে খেলার ২মিনিটে প্রথম গোল করেন জয়। এরপর ২০, ৩৪ ও ৩৮ মিনিটে গোল করে হ্যাটট্রিক পূর্ণ করেন বিকেএসপির ছাত্র সৌরভ।

Hattric Sourav up

২নং মাঠে অনুষ্ঠিত খেলায় ফরিদপুর জেলা দল ১-০ গোলে রাজবাড়ী জেলাকে হারিয়ে কোয়ার্টার ফাইনালে নাম লেখায়। দলের পক্ষে খেলার ৫৮ মিনিটে একমাত্র জয় সূচক গোলটি করেন অন্তর আলী মুন্সি।

এদিকে, ১নং মাঠে অনুষ্ঠিত অপর ম্যাচে মুখোমুখি হয় নারায়নগঞ্জ জেলা ও গাজীপুর জেলা দল। এ ম্যাচে ২-০ গোলের সুবাদে কোয়ার্টারে খেলার যোগ্যতা অর্জন করে নারায়নগঞ্জ জেলা দল। দলের পক্ষে খেলার ১২মিনিটে সামিন ও ২৯ মিনিটে মানিক গোল দুটি করেন।

২নং মাঠে অনুষ্ঠিত অন্য ম্যাচে টাংগাইল জেলা দল ৩-১ গোলে নরসিংদী জেলাকে পরাজিত করে কোয়ার্টার ফাইনালে আটে নাম লেখায়। টাংগাইল জেলার পক্ষে খেলার ২৫মিনিটে জয়, ২৮মিনিটে আকাশ এবং ৬৮মিনিটে রফিক গোল করেন। আর নরসিংদীর হয়ে ৪৬মিনিটে দলের পক্ষে একমাত্র গোলটি করেন শাওন চৌধুরী।

Tangail up

এদিকে, বিকেএসপিতে ঢাকা বিভাগীয় পর্যায়ে ফুটবল ইভেন্টের চূড়ান্ত পর্বের খেলার আনুষ্ঠানিক উদ্বোধন করেন বিকেএসপির মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল সামছুর রহমান।

এসময় উপস্থিত ছিলেন ঢাকা বিভাগীয় ক্রীড়া সংস্থার কোষাধ্যক্ষ মো: আব্দুস সালাম, বিকেএসপির চিফ ফুটবল কোচ উজ্জল চক্রবর্তী, ফুটবল কোচ পরিতোষ দেওয়ান এবং প্রোগ্রাম কোডিনেটর মো: তারিক উজ্জামান সহ অন্যান্যরা। উল্লেখ্য, বিকেএসপির ফুটবল কোচরা মেধাবী ফুটবলারদের বাছাই কার্যক্রমটি পরিচালনা করছেন।

Print Friendly, PDF & Email