তায়কোয়ানডোতে সেরা চট্টগ্রাম

স্পোর্টস লাইফ, প্রতিবেদক জাতীয় ক্রীড়া পরিষদ জিমনেশিয়ামে অনুষ্ঠিত যুব গেমসের তায়কোয়ানডোতে সেরা হয়েছে চট্টগ্রাম বিভাগ। ৭টি স্বর্ণ, ৪টি রৌপ্য এবং ৭টি ব্রোঞ্জ জিতে সেরা হয়েছে চট্টগ্রাম।

মঙ্গলবার বালক মাইনাস ৫১ কেজিতে স্বর্ণ পদক জয় করেন রংপুরের মামুনুর রশিদ। এই ক্যাটাগরিতে ঢাকা বিভাগের মো: শেখ সাদি রৌপ্য এবং ব্রোঞ্জ পদক জিতেছেন রাজশাহীর মো: সবুুজ শেখ ও রংপুরের নাঈম ইসলাম।

বালক মাইনাস ৫৫ কেজি ক্যাটাগরিতে প্রথম হন ঢাকার মো: ইলিয়াস। রৌপ্য পদক জিতেন ঢাকার মো: মাহবুবুর রহমান। অপরদিকে ব্রোঞ্জ পদক জিতেছেন রাজশাহীর ফয়সাল উদ্দিন ও চট্টগ্রামের নাফিউল আলম।

বালিকা মাইনাস ৪৬ কেজি ইভেন্টে স্বর্ণ পদক জিতেন ঢাকা বিভাগের খাতুনে জান্নাত এশা। এই ক্যাটাগরিতে রৌপ্য পদক জিতেন চট্টগ্রামের নৌরিন হুদা অমি। আর ব্রোঞ্জ পদক জিতেন চট্টগ্রামের ফিরোজা রাগিব ও ময়মনসিংহের সুরাইয়া আক্তার।

বালিকা মাইনাস ৪৯ কেজি ইভেন্টে প্রথম হন চট্টগ্রাম বিভাগের ইসরাত জাহান রিয়া। রৌপ্য পদক জিতেন একই বিভাগের জান্নাতুল তামান্না তাবাচ্ছুম। আর ব্রোঞ্জ জিতেছেন ঢাকার সাবিনা আক্তার ও ময়মনসিংহের মজিদা আক্তার মলি।

বালিকা দ্বৈতে চট্টগ্রাম বিভাগের ইসরাত জাহান রিয়া ও সাবিহা সুলতানা রিমি জুটি স্বর্ণ জিতেন। আর রৌপ্য ও বোঞ্জ জিতেছেন যথাক্রমে ঢাকা ও ময়মনসিংহের মেয়েরা। বালক দ্বৈতে স্বর্ণপদক জিতেন খুলনার সোহাগ কুমার চয়ন ও ফাহিম আহম্মেদ জুটি। অপরদিকে রৌপ্য ও বোঞ্জ পদক জিতেন রাজশাহী, ঢাকা ও রংপুর বিভাগের ছেলেরা।

Print Friendly, PDF & Email