দলের হারে হার্ট অ্যাটাক, মিশরীয় সাবেক ফুটবলারের মৃত্যু

স্পোর্টস লাইফ, ডেস্কসৌদি আরবের বিপক্ষে দলের খেলা দেখতে টেলিভিশনের পর্দার সামনে বসেন আব্দেল রহিম মোহাম্মেদ। বিশ্বকাপ থেকে বিদায় নিশ্চিত, তবুও যদি একটি জয় নিয়ে দেশে ফিরতে পারে সালাহরা, সেই আশায় পর্দার সামনে বসা। কিন্তু খেলার ফলাফলে ম্যাচ ও রহিম, দুই হারালো মিশর।

সোমবার (২৫ ‍জুন) গ্রুপ পর্বে নিজেদের শেষ ম্যাচে সৌদি আরবের বিপক্ষে মাঠে নামে মিশর। শুরুতেই সালাহর গোলে এগিয়েও যায় তারা।

কিন্তু সমতায় ফেরার পর ম্যাচ শেষের আগ মুহূর্তে ৯৫ মিনিটে মিশরের জালে দ্বিতীয়বার বল জড়িয়ে জয় ছিনিয়ে নেয় সৌদি আরব। আর তা সইতে না পেয়ে হার্ট অ্যাটাক করেন মিশরের সাবেক ফুটবলার ও ক্রীড়া ভাষ্যকার আব্দেল রহিম। যা তাকে না ফেরার দেশে নিয়ে যায়।

৯৫ মিনিটে মিশরের জালে সৌদি আরবের বলই কায়রোর জামালেক স্পোর্টিং ক্লাবের সাবেক এ কোচের হার্ট অ্যাটাকের কারণ বলে ধারণা করা হচ্ছে।

নাইল স্পোর্টস চ্যানেল নামে স্থানীয় একটি চ্যানেলের খেলার ধারাভাষ্য দেওয়ার শিডিউল ছিলো আব্দেল রহিমের। তার আগেই হার্ট অ্যাটাকের ঘটনায় সহকর্মীরা দ্রুত তাকে হাসপাতালে নিয়ে যান। সেখানে আধাঘণ্টা চিকিৎসকরা চেষ্টার পরও বাঁচাতে পারেননি মিশর ফুটবলের এই ভক্তকে।

ঘটনার সময় পাশে থাকা আহমেদ ফউজি নামে সাবেক এক গোলকিপার বলেন, বিশ্বকাপে দলের টানা তিন হারের ঘটনায় তাকে খু্বই মর্মাহত করে।

মঙ্গলবার (২৬ জুন) কায়রোর হামিদি আল-শাজলিয়া মসজিদে আব্দেল রহিম মোহাম্মেদর নামাজে জানাজা অনুষ্ঠিত হবে।

Print Friendly, PDF & Email