দ্য ব্লেজার বিডি ১ম বিকেএসপি কাপ আরচারিতে তীরন্দাজ চ্যাম্পিয়ন

স্পোর্টস লাইফ, প্রতিবেদক :  বাংলাদেশ আরচ্যারী ফেডারেশনের সার্বিক সহযোগিতায় ও বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠান (বিকেএসপি) এর ব্যবস্থাপনায় এবং দ্য ব্লেজার বিডি লিমিটেডের পৃষ্ঠপোষকতায়  আয়োজিত দ্য ব্লেজার বিডি ১ম বিকেএসপি কাপ আরচ্যারী চ্যাম্পিয়নশীপ-২০১৬ শেষ হয়েছে অাজ শুক্রবার।

প্রতিযোগিতায় তীরন্দাজ সংসদ ৬টি স্বর্ণ, ৫টি রৌপ্য ও ১টি তাম্র পদক পেয়ে চ্যাম্পিয়ন হয়।

ঢাকা আর্মি আর্চারি ক্লাব ২টি স্বর্ণ, ৪টি রৌপ্য ও ১টি তাম্র পদক পেয়ে হযেছে রানার্স আপ। স্বাগতিক বিকেএসপি এইচপিটি ১টি স্বর্ণ, ২টি রৌপ্য ও ২টি তাম্র পদক নিয়ে হয়েছে তৃতীয়।

দ্য ব্লেজার বিডি লিমিটেড ১টি স্বর্ণ ১টি তাম্র পদক নিয়ে চতুর্থ এবং এএসপিটিএস ৩টি তাম্র পদক নিয়ে পঞ্চম। বিজিবি ১টি তাম্র পদক নিয়ে হয়েছে ষষ্ঠ।

কোয়ান্টাম ফাউন্ডেশন ও বিকেএসপি’র নবাগত আর্চারদের নিয়ে গঠিত দলটি কোন পদক পায়নি।

bksp-02

চ্যাম্পিয়নশিপ শেষে পুরস্কার বিতরণ করেন বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠান (বিকেএসপি) এর মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মো: সামছুর রহমান  ও দ্য ব্লেজার বিডি লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক, বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশনের কোষাধ্যক্ষ এবং বাংলাদেশ আর্চারি ফেডারেশনের সাধারণ সম্পাদক কাজী রাজীব উদ্দীন আহমেদ চপল।

এসময় উপস্থিত ছিলেন বিকেএসপি’র পরিচালক ( প্রশাসন ও অর্থ) এবিএম রুহুল আযাদ, পরিচালক ( প্রশিক্ষণ ) মো. মোশারফ হোসেন মোল্লা, কলেজের অধ্যক্ষ লে. কর্নেল মো. ইমরান ইবনে এ রউফ, উপ-পরিচালক (প্রশিক্ষণ) শামীমা সাত্তার মিমু ও ক্রীড়াবিজ্ঞান বিভাগের ভার-প্রাপ্ত উপ-পরিচালক নুসরাৎ শারমীনসহ অন্যান্যরা।

bksp-03

চ্যাম্পিয়নশিপে রিকার্ভ ও কম্পাউন্ড ডিভিশনে পুরুষ ও মহিলা সেকশনে ৮ দলে ৪৭ জন পুরুষ ও ৩২ জন মহিলা আর্চার অংশগ্রহণ করে। অংশগ্রহণকারী দলগুলো হলো: ঢাকা আর্মি আরচ্যারী ক্লাব, এএসপিটিএস আর্চারি ক্লাব, বিজিবি, তীরন্দাজ সংসদ, টিম ব্লেজার বিডি, কোয়ান্টাম ফাউন্ডেশন, বিকেএসপি হাই পারফর্মার টিম ও বিকেএসপি।

Print Friendly, PDF & Email