নারিনের বোলিং অ্যাকশন আবারও সন্দেহজনক

স্পোর্টস লাইফ, ডেস্ক : আবারও সন্দেহজনক বোলিং অ্যাকশনের দায়ে অভিযুক্ত হলেন সুনীল নারিন। গত বুধবার লাহোর কালান্দার্স ও কোয়েটা গ্লাডিয়েটরসের মধ্যে পাকিস্তান সুপার লিগ ম্যাচে তার বোলিং ডেলিভারিকে সন্দেহজনক হিসেবে রিপোর্ট করা হয়েছে।

পিএসএলের পর্যবেক্ষণ তালিকায় রাখা হবে নারিনকে। তবে আবারও তার বিরুদ্ধে অভিযোগ না করা পর্যন্ত টুর্নামেন্টে খেলে যেতে পারবেন উইন্ডিজ অলরাউন্ডার। নারিনের বোলিং অ্যাকশন নিয়ে ম্যাচ অফিসিয়ালদের রিপোর্টটি পিসিবি পাঠিয়ে দেবে ক্রিকেট ওয়েস্ট ইন্ডিজকে।

এর আগে বেশ কয়েকবার ওয়েস্ট ইন্ডিজের এই অফ স্পিনারের বিরুদ্ধে বোলিং অ্যাকশন নিয়ে রিপোর্ট করা হয়েছিল। ২০১৪ সালের চ্যাম্পিয়নস লিগ টি-টোয়েন্টিতে দুটি ম্যাচে অভিযোগ ওঠার পর ফাইনাল খেলা হয়নি তার। বোলিং অ্যাকশন শোধরাতে ২০১৫ সালের বিশ্বকাপ দল থেকে নিজেকে প্রত্যাহার করে নেন নারিন। আইপিএলে এরপর ফিরলেও আবার রিপোর্ট আসে তার বিরুদ্ধে। পরীক্ষা দেওয়ার পর তার অফব্রেক নিষিদ্ধ করা হয় এবং বিসিসিআই তাকে শেষবার সতর্ক করে দেয়।

২০১৫ সালের নভেম্বরে আন্তর্জাতিক ক্রিকেটে ফিরে শ্রীলঙ্কার বিপক্ষে প্রথম সিরিজেই তার সন্দেহজনক বোলিং চোখে পড়ে। নিষিদ্ধ হয়ে ২০১৬ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপ খেলেননি তিনি। এরপর বোলিং অ্যাকশন নিয়ে কাজ করে ২০১৬ সালের আইপিএলে আবার ফেরেন। 

Print Friendly, PDF & Email