নিষিদ্ধ হতে যাচ্ছেন ওয়ার্নার!

স্পোর্টস লাইফ, ডেস্ক : আর মাত্র একটি ডিমেরিট পয়েন্ট, পেয়ে গেলেই ডেভিড ওয়ার্নার পড়বেন নিষেধাজ্ঞায়। ডারবান টেস্ট চলার সময় ড্রেসিংরুমে ফেরার পথে সিঁড়িতে কুইন্টন ডি ককের সঙ্গে ঝগড়া করে তিনটি ডিমেরিট পয়েন্ট পেয়েছেন অস্ট্রেলিয়ার সহ-অধিনায়ক। আইসিসি তার বিরুদ্ধে আচরণবিধির লেভেল-টু ভঙ্গের অভিযোগ এনেছে।

দক্ষিণ আফ্রিকা দলের উইকেটরক্ষক ব্যাটসম্যান কুইন্টন ডি ককের বিরুদ্ধেও লেভেল-১ আচরণবিধি ভঙ্গের অভিযোগ এনেছে আইসিসি। তবে ডি কক সেটি মেনে নেননি। তাই আগামী বুধবার পোর্ট এলিজাবেথে শুনানিতে উপস্থিত থাকতে হবে তাকে।

ডারবান টেস্টের চতুর্থ দিনে চা-বিরতির সময় ড্রেসিংরুমে ফেরার পথে ডি ককের সঙ্গে ব্যাপক বাক-বিতন্ডায় জড়িয়ে পড়েন ওয়ার্নার। সিসিটিভি ক্যামেরা ফুটেজে দেখা গেছে, অস্ট্রেলিয়ান ওপেনারই বেশি আক্রমণাত্মক ছিলেন, সতীর্থরা তাকে আটকে রাখতে পারছিলেন না। বারবার তিনি তেড়ে যাচ্ছিলেন ডি ককের দিকে।

এই ঘটনায় তিনটি ডিমেরিট পয়েন্টের সঙ্গে জরিমানাও গুনতে হচ্ছে ওয়ার্নারকে। তাকে ম্যাচ ফির ৭৫ ভাগ জরিমানা করা হয়েছে। যার পরিমাণ প্রায় ১৩,৫০০ অস্ট্রেলিয়ান ডলার।

মঙ্গলবার রাত থেকে বুধবার সকাল পর্যন্ত সময়ের মধ্যে অস্ট্রেলিয়ান টিম ম্যানেজম্যান্টের সঙ্গে কয়েক দফা মিটিং করে এই শাস্তির সিদ্ধান্ত দিয়েছেন ম্যাচ রেফারি জেফ ক্রো।

Print Friendly, PDF & Email