‘নেইমার পিএসজিতেই থাকবে, ২০০০ ভাগ নিশ্চিত’

স্পোর্টস লাইফ, ডেস্কব্রাজিলিয়ান তারকা নেইমার ডি সিলভা জুনিয়রের হঠা পিএসজি ছাড়ার গুঞ্জনে মুখরিত পুরো ফুটবল বিশ্ব। রিয়াল মাদ্রিদ থেকে দাবি করা হচ্ছে, নেইমার ইতোমধ্যেই মাদ্রিদে আসার আগ্রহ দেখিয়েছে। রিয়াল মাদ্রিদও সেই আগ্রহকে খুব ইতিবাচক হিসেবে গ্রহণ করেছে। শুধু তাই নয়, রোনালদোর সঙ্গে নেইমারের জুটিটা কেমন হবে সে ব্যাপারে কোচ জিনেদিন জিদানসহ অনেকেই কথা বলতে শুরু করে দিয়েছেন।

অন্যদিকে গতকালই স্প্যানিশ জনপ্রিয় পত্রিকা এএস কভার স্টোরি করে জানিয়ে দিয়েছে, নেইমার তার সতীর্থদের নাকি বলেছেন, বিশ্বকাপের পর আর প্যারিসে ফিরতে চান না তিনি। এত গুঞ্জন যখন নেইমারের পিএসজি ছাড়া নিয়ে, তখন এ ব্যাপারে মুখ খুলেছেন খোদ পিএসজি প্রেসিডেন্ট নাসের আল খেলাইফি।

পিএসজি প্রেসিডেন্ট সংবাদ মাধ্যমে চাউর হওয়া গুঞ্জনে খুবই বিরক্ত। তিনি উল্টো নেইমারকে ধরে রাখার ব্যাপারে এত বেশি নিশ্চিত এবং আত্মবিশ্বাসী যে, বলেই দিয়েছেন, ‘২০০০ ভাগ নিশ্চিত, আগামী মৌসুমে নেইমার পিএসজিতেই থাকছে।’

গত মৌসুমে এমনই গুঞ্জনের পর গুঞ্জনের জন্ম দিয়ে শেষ পর্যন্ত নেইমার নিজেই বার্সেলোনা থেকে নাম লেখালেন পিএসজিতে। নিজের রিলিজ ক্লজ ২২২ মিলিয়ন ইউরো পরিশোধ করেই নেইমার যোগ দেন ফরাসি ক্লাবটিতে। মৌসুম না ঘুরতেই নেইমারের ক্লাব ছাড়ার সেই একই ধরনের গুঞ্জন শুরু হয়ে গেলো। শেষ পর্যন্ত বিষয়টা যে কোথায় গিয়ে দাঁড়ায় সেটা সময়ের হাতেই ছেড়ে দেয়া স্রেয়।

তার আগে পিএসজি প্রেসিডেন্ট নাসের আল খেলাইফির কথা শুনে ফরাসি ক্লাবটির ভক্তরা আশ্বস্ত হতে পারেন। ইতোমধ্যে আবার নেইমার পিএসজির নতুন জার্সি পরে ছবির জন্য পোজও দিয়েছেন। পায়ের পাতার যে ইনজুরিতে পড়েছেন নেইমার, সেটির ফাইনাল রিহ্যাবও শুরু হয়েছে প্যারিসে। সব মিলিয়ে নেইমার এখনও পিএসজির।

পিএসজিতে নেইমারের ভবিষ্যৎ নিয়ে ক্লাবটির কাতারি ক্লাব মালিক নাসের আল খেলাইফি বলেন, ‘কে বেলেছে নেইমার থাকবেন না প্যারিসে? কেউ কি এমন বলতে পারবে? না বলতে পারে?’ তিনি নিশ্চয়তা দিয়ে বলেন, ‘নেইমারের সঙ্গে আমার নিজের কথা হয়েছে। ২০০০ ভাগ নিশ্চিত, সে প্যারিসেই থাকবে। আমি নিজেও নিশ্চিত, নেইমার নিজেই চায় পিএসজিতে থাকতে।’

Print Friendly, PDF & Email