পাকিস্তানকে হোয়াইটওয়াশ করে এক ক্রিকেটারকে ছেড়ে দিলো অস্ট্রেলিয়া

স্পোর্টস লাইফ, ডেস্কঘরের মাঠে পাকিস্তানের বিপক্ষে দুই ম্যাচের সিরিজে ২-০ ব্যবধানেই জিতেছে অস্ট্রেলিয়া। দুইটি ম্যাচেই অসিদের জয় ইনিংস ব্যবধানে। তাদের পরবর্তী মিশন নিউজিল্যান্ডের বিপক্ষে ঘরের মাঠেই তিন ম্যাচের টেস্ট সিরিজ। আগামী ১২ ডিসেম্বর থেকে শুরু হবে এই লড়াই।

আর এই সিরিজের জন্য নিজেদের স্কোয়াড থেকে এক খেলোয়াড়কে ছেড়ে দিয়েছে অস্ট্রেলিয়া। পাকিস্তানের বিপক্ষে সিরিজের সবশেষ ম্যাচে ১৪ জনের স্কোয়াড থাকলেও, কিউইদের বিপক্ষে ১৩ সদস্যের স্কোয়াড নিয়েই খেলবে অসিরা।

দল থেকে বাদ পড়া খেলোয়াড় হলেন টপঅর্ডার ব্যাটসম্যান ক্যামেরন ব্যানক্রফট। যিনি পাকিস্তান সিরিজে ছিলেন কনকাশন সাবস্টিউটের জন্য ব্যাকআপ ব্যাটসম্যান হিসেবে। কিউইদের বিপক্ষে তাকে ছাড়াই সিরিজ শুরু করতে যাচ্ছে অস্ট্রেলিয়া।

ব্যানক্রফট বাদ পড়লেও, টিকে গেছেন দুই পেসার মাইকেল নেসার ও জেমস প্যাটিনসন। শৃঙ্খলা ভঙ্গ করে পাকিস্তানের বিপক্ষে প্রথম টেস্টের স্কোয়াড থেকে নিষিদ্ধ হয়েছিলেন প্যাটিনসন। ব্যাকআপ বোলার হিসেবে দুই ম্যাচের স্কোয়াডেই ছিলেন নেসার।

নিউজিল্যান্ডের বিপক্ষে অস্ট্রেলিয়ার টেস্ট স্কোয়াড: ডেভিড ওয়ার্নার, জো বার্নস, মার্নাস লাবুসচাগনে, স্টিভেন স্মিথ, ম্যাথু ওয়েড, ট্রাভিস হেড, টিম পেইন, প্যাট কামিনস, মিচেল স্টার্ক, নাথান লিয়ন, জশ হ্যাজলউড, জেমস প্যাটিনসন ও মাইকেল নেসার।

Print Friendly, PDF & Email