পিএসএলের ফাইনাল খেলতে করাচিতে সাব্বির

স্পোর্টস লাইফ, ডেস্ক : রবিবার পাকিস্তান সুপার লিগের (পিএসএল) ফাইনাল মাঠে গড়াবে। এদিন বাংলাদেশ সময় রাত ৯টায় পেশোয়ার জালমি ও ইসলামাবাদ ইউনাইটেড একে অপরের মুখোমুখি হবে। ফাইনালে অংশ নিতে শনিবার রাতেই করাচি গেছেন সাব্বির রহমান।

হাঁটুর ইনজুরির কারণে পেশোয়ার জালমির হয়ে ফাইনাল খেলা হচ্ছে না ওপেনার তামিম ইকবালের। তার বদলী হিসেবে সাব্বিরকে অন্তর্ভুক্ত করেছে পেশোয়ার জালমি। আজকের ম্যাচে তাই সাব্বিরকে দেখা যাওয়ার সম্ভাবনা প্রকট।

রাতে সাব্বির রহমান সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজের ছবি পোস্ট করে লিখেছেন, ‘পিএসএলের ফাইনাল ম্যাচ খেলতে যাচ্ছি। ইনশাআল্লাহ যদি সুযোগ পাই তাহলে নিজের সেরাটা দেওয়া চেষ্টা করবো। দয়া করে আপনারা সবাই আমার জন্য দোয়া করবেন।’

সাব্বির নিদাহাস ট্রফিতে খেলার আগে দুটি ম্যাচ পেশোয়ার জালমির হয়ে খেলে গেছেন। কোয়েটা গ্লাডিয়েটর্সের বিপক্ষে ১১ রান করেছেন। পরের ম্যাচে লাহোর কালান্দার্সের বিপক্ষে ব্যাট করার আগেই জয় পেয়ে যায় তার দল।

ফাইনালে তামিমের ইনজুরিই ভাগ্য খুলে দিয়েছে সাব্বিরের। শুরুতে অবশ্য সাকিবের কারণেই কপাল খুলেছিল সাব্বিরের।  ইনজুরির কারণে চলতি আসরের পিএসএলে সাকিবের আর খেলা হয়নি।

প্রসঙ্গত, নিদাহাস ট্রফি শেষ করে তামিম ও মাহমুদউল্লাহ পিএসএলের বাকি ম্যাচগুলো খেলতে করাচিতে পৌঁছান। গত ২০ মার্চ লাহোরে প্রথম এলিমিনেটর ম্যাচে পেশোয়ার জালমির হয়ে মাঠে নামেন তামিম এবং কোয়েটা গ্লাডিয়েটর্সের হয়ে মাঠে নামেন মাহমুদউল্লাহ। ওই ম্যাচটিতে তামিমের দল ১ রানে জিতে প্রথম এলিমিনেটর খেলার যোগ্যতা অর্জন করে। তবে হাঁটুর ইনজুরিতে পরে তামিম ২১ মার্চের ম্যাচটি খেলতে পারেননি।

Print Friendly, PDF & Email