পুরস্কৃত করা হলো বিজয়ীদের

স্পোর্টস লাইফ, প্রতিবেদক দেশের ফুটবল নিয়ে অবিরাম কাজ করে চলা বাংলাদেশ ফুটবল সাপোর্টার্স ফোরাম এর পক্ষ থেকে রাশিয়া ফুটবল বিশ্বকাপ ২০১৮ইং উপলক্ষ্যে দেশের ফুটবলের সবচেয়ে বড় গ্রুপে (১০ লাখ মেম্বার) বেশ কিছু আয়োজন করা হয়েছিলো।

সারা বিশ্বের মতো দেশের ফুটবল প্রেমিদের বিশ্বকাপের উত্তেজনায় মাতাতে এই আয়োজন করা হয়েছিলো। গ্রুপের মেম্বারদের জন্য উল্লেখযোগ্য আয়োজন ছিলো কুইজ প্রতিযোগিতা, ম্যাচ থ্রেড, ম্যাচ প্রেডিকশন ও কোন পোস্টে সবোর্চ্চ লাইক হলে সেটির জন্য আলাদা পুরস্কার এবং বিশেষ ম্যাচের জন্য স্কোয়াড নির্বাচন।

কুইজের পুরস্কার ছিলো প্রতিদিন ১০০ টাকার মোবাইল রিচার্জ যা আমরা প্রতিদিন দিয়ে দিয়েছি। বাকি ছিল ম্যাচ থ্রেড, প্রেডিকশন, সবোর্চ্চ লাইক পাওয়া পুরস্কার এবং বিশেষ ম্যাচের জন্য স্কোয়াড নির্বাচন পুরস্কার।

২৮ জুলাই,শনিবার সকাল ১১ টায় ঢাকায় সাইফ স্পোর্টিং ক্লাবের অফিসে উক্ত পুরস্কার গুলো একটি অনুষ্ঠানের মাধ্যমে প্রদান করা হয়েছে।

অনুষ্ঠানে সাইফ পাওয়ার ব্যাটারির পক্ষ থেকে মোঃ হেলাল উদ্দিন শিকদার (জিএম ফাইন্যান্স, সাইফ পাওয়ার ব্যাটারি), ক্লাবের মিডিয়া ম্যানেজার মাহবুব, সাইফ স্পোর্টিং ফ্যান ক্লাবের সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন যুবায়ের সহ ফ্যান ক্লাবের আরও অনেকে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

উক্ত অনুষ্ঠানে ম্যাচ প্রেডিকশন বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন অতিথিবৃন্দ। পাশাপাশি যারা ঢাকার ৩টি পয়েন্টে বড় পর্দায় খেলা দেখানোর দায়িত্ব পালন করেছিলেন তাদেরকেও অনুষ্ঠানে টি শার্ট প্রদান করা হয়।

এ আয়োজনের মিডিয়া পার্টনার ছিল ‍sportslife.com.bd

উল্লেখ, যারা অনুষ্ঠানে আসতে পারেননি অতি শীঘ্রই তাদের পুরস্কার কুরিয়ার করা হবে। যারা পুরস্কার পাবেন তারা যোগাযোগ  করুন- যুবায়ের – 01914163935, রুবেল – 01826540185।

যেখানেই ফুটবল সেখানেই বাংলাদেশ ফুটবল সাপোর্টার্স ফোরাম…

Print Friendly, PDF & Email