পুলের রাজা বুঝিয়েই দিলেন, রোম্যান্সের মঞ্চেও সম্রাট ফেল্পস

স্পোর্টস লাইফডেস্ক : অনুষ্ঠানিকভাবে বিয়ে সেরে ফেললেন মাইকেল ফেল্পস। মেক্সিকোতে সুন্দর এক অনুষ্ঠানে দীর্ঘদিনের বান্ধবী নিকোল জনসনের সঙ্গে তাঁকে দেখা গেল সুসজ্জিত নববিবাহিত স্বামী-স্ত্রীর পোশাকে।

বিয়ের অনুষ্ঠানে দারণ দেখাচ্ছিল নিকোলকে। স্কার্ট এবং গাউনের সঙ্গে আধুনিক বধূর সাজ নিয়েছিলেন তিনি। তার স্বামী? ফেল্পস বরাবরের মতোই রাজকীয়। বিয়ের পর সমুদ্রসৈকতে গিয়ে বিশেষ ফটোসেশনও সারলেন দু’জনে।

তারপর সোশ্যাল নেটওয়ার্কিং ওয়েবসাইটে দু’জনেই ছবি পোস্ট করেন। নিকোল লেখেন, ‘আমার জীবনের সবচেয়ে খুশির দিন’। ফেল্পসের টুইটও খুব সুন্দর ছিল। নিকোলের হাত ধরে হেঁটে যাওয়ার ছবি পোস্ট করে তিনি লেখেন, ‘আমার বেস্ট ফ্রেন্ড। আই লাভ ইউ’।

দিন দুই আগেই জানাজানি হয়ে যায় যে, ফেল্পস ও নিকোল বিয়ে সেরে নিয়েছেন গত জুনে। যদিও সেটি ছিল ব্যক্তিগত, নিভৃত একটি অনুষ্ঠান। তার কোনও পোস্ট বা প্রকাশ্যে ঘোষণা করেননি ফেল্পস বা নিকোল।

এখন অবশ্য ফেল্পস স্বীকার করেছেন যে, তাঁরা আগেই বিয়ে সেরে ফেলেছিলেন। গতবছরে ফেব্রুয়ারিতে বাগ্‌দান সেরে নিয়েছিলেন দু’জনে। তাঁদের একটি ছেলে আছে। ব্রুমার বাবার সাঁতারও দেখেছে রিও অলিম্পিক্সে। এবার কি তাহলে বেবি নম্বর টু আসছে?

প্রশ্ন উঠে গিয়েছে ফেল্পস ভক্তদের মধ্যে। তবে কিংবদন্তি সাঁতারু জানিয়েছেন, নিঃশব্দে আগেই বিয়ে সেরে ফেললেও এখন তিনি নতুন সাজে এই মুহূর্তটি উপভোগ করছেন।

Print Friendly, PDF & Email