প্রতিভাবান অন্বেষণ উপলক্ষে কারাতে প্রশিক্ষক, রেফারী ও জাজ প্রশিক্ষণ কর্মশালা সমাপ্ত

স্পোর্টস লাইফপ্রতিবেদক : জাতীয় ক্রীড়া পরিষদের পৃষ্ঠপোষকতায় প্রতিভাবান খেলোয়াড় খুঁজে বের করার লক্ষে দেশ ব্যাপী চলছে ৩১টি ডিসিপ্লিনের অনুর্ধ্ব-১৬ প্রতিভাবান খেলোয়াড় বাছাই ও প্রশিক্ষণ কর্মসূচী-২০১৬।

উক্ত ৩১টি ডিসিপ্লিনের মধ্যে কারাতে অন্যতম। সারাদেশে তৃণমুল পর্যায় (উপজেলা) থেকে মেধাবী কারাতে খেলোয়াড় খুঁজে বেব করার লক্ষে বাংলাদেশ কারাতে ফেডারেশন এর ব্যবস্থাপনায় হয়ে গেল ২দিনব্যাপী কারাতে প্রশিক্ষক, রেফারী ও জাজদের টেকনিক্যাল প্রশিক্ষণ কর্মশালা।

জাতীয় ক্রীড়া পরিষদের জিমন্যাশিয়ামে আয়োজিত এই কর্মশালার মুল লক্ষ্য ও উদ্দেশ্য হল প্রশিক্ষকরা যেন তৃণমুল পর্যায় থেকে ভালোভাবে প্রতিভাবান কারাতে খেলোয়াড় বাছাই করতে পারেন।

উল্লেখ্য, সারা দেশ থেকে ১২০জন প্রশিক্ষক এ কার্যক্রমে অংশ নেন।

আজ শনিবার (২০আগস্ট) কর্মশালার সমাপনী দিনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে অংশ নেয়া প্রশিক্ষকদের হাতে সনদপত্র তুলে দেন র‌্যাবের সাবেক মহাপরিচালক ও কারাতে ফেডারেশনের সভাপতি মো. মোখলেছুর রহমান। এসময় উপস্থিত ছিলেন সাধারণ সম্পাদক শেখ আলী আহসান বাদলসহ অন্যান্যরা।

গত শুক্র ও শনিবার দুইদিন ব্যাপী এ প্রশিক্ষণ কর্মশালা পরিচালনা করেন শেখ আলী আহসান বাদল, মো. খালিদ হোসেন, মুস্তাফিজুর রহমান, মো. হুমায়ুন কবির, মো. ইছানুর রহমান এহসান ও মোজাম্মেল হক মিলন।

Print Friendly, PDF & Email