প্রতিভাবান কাবাডি খেলোয়াড়দের আবাসিক প্রশিক্ষণ ক্যাম্প শুরু

স্পোর্টস লাইফপ্রতিবেদক : জাতীয় ক্রীড়া পরিষদের অর্থায়নে এবং বাংলাদেশ কাবাডি ফেডারেশনের ব্যবস্থাপনায় তৃণমূল পর্যায়ের বিভিন্ন অঞ্চল হতে বাছাইকৃত প্রতিভাবান কাবাডি বালক ও বালিকা খেলোয়াড়দের চূড়ান্ত পর্বের ১ম ধাপ এর আবাসিক প্রশিক্ষণ ক্যাম্প  এবং ৩য় বিশ্বকাপ কাবাডি-২০১৬ এর আবাসিক প্রশিক্ষণ ক্যাম্প শুরু হয়েছে।

শনিবার বিকেলে কাবাডি স্টেডিয়ামে আবাসিক প্রশিক্ষণ ক্যাম্প দুইটির উদ্বোধন  করেন অশোক কুমার বিশ্বাস, সচিব (যুগ্ম-সচিব) জাতীয় ক্রীড়া পরিষদ । অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বাংলাদেশ কাবাডি ফেডারেশনের সহ-সভাপতি এবং ট্রেনিং ও সিলেকশন কমিটির চেয়ারম্যান মো: নিজাম উদ্দিন চৌধুরী পারভেজ।

এছাড়া আরোও উপস্থিত ছিলেন বিশ্বকাপ কাবাডি প্রতিযোগিতা-২০১৬ এর পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান বাংলাদেশ এডিবল ওয়েল লিমিটেড এর মার্কেটিং ম্যানেজার ফয়সাল মাহমুদ।

বাংলাদেশ কাবাডি ফেডারেশনের সাধারণ সম্পাদক মো: নজরুল ইসলাম প্রশিক্ষণের গুরুত্ব সর্ম্পকে বিস্তারিত বর্ণনা দেন এবং জাতীয় ক্রীড়া পরিষদ এ ধরনের প্রশিক্ষণের সুযোগ করে দেয়ার জন্য তিনি জাতীয় ক্রীড়া পরিষদের নিকট কৃতজ্ঞতা প্রকাশ করেন।

তৃণমূলের পর্যায়ের বিভিন্ন অঞ্চল হতে বাছাইকৃত প্রতিভাবান ৩২ জন বালক  এবং ২৪ জন বালিকা ক্যাম্পে অংশগ্রহণ  করছে। বালিকা খেলোয়াড়গণ ধানমন্ডি সুলতানা কামাল মহিলা ক্রীড়া কমপ্লেক্সে এবং বালক দলের খেলোয়াড়গন কাবাডি স্টেডিয়ামে প্রশিক্ষণ নিবেন।

Print Friendly, PDF & Email