প্রথমবার মুন্সীগঞ্জে যাচ্ছেন মাশরাফী

স্পোর্টস লাইফ, প্রতিবেদক প্রথমবারের মত মুন্সীগঞ্জে যাচ্ছেন বাংলাদেশ ওয়ানডে দলের অধিনায়ক মাশরাফী বিন মোর্ত্তজা । বিজয় দিবস টি টোয়েন্টি ফাইনাল ম্যাচে গেস্ট অব অনার হিসেবে উপস্থিত থাকবেন মাশরাফী ।

আগামীকাল সোমবার (৯ এপ্রিল) মুন্সীগঞ্জ জেলা স্টেডিয়ামে সদর উপজেলা ও গজারিয়া উপজেলার মধ্যে ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হবে সকাল ১০টায়।

ফাইনালে ম্যাচে প্রধান অতিথি হিসেবে উপস্থিথ থাকবেন এম. বজলুল করিম চৌধুরী, কমিশনার, ঢাকা বিভাগ ও সভাপতি, ঢাকা বিভাগীয় ক্রীড়া সংস্থা । সভাপতিত্ব করবেন সায়লা ফারজানা, জেলা প্রশাসক ও সভাপতি, মুন্সীগঞ্জ জেলা ক্রীড়া সংস্থা ।

এছাড়া বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন মোহাম্মদ জায়েদুল আলম পিপিএম, পুলিশ সুপার, মুন্সীগঞ্জ, অধ্যাপক ড. মীর মাহফুজুল হক, অধ্যক্ষ,সরকারি হরগঙ্গা কলেজ, মুন্সীগঞ্জ, মোঃ আনিছউজ্জামান, চেয়ারম্যান, উপজেলা পরিষদ, মুন্সীগঞ্জ সদর,  গাজী আশরাফ হোসেন লিপু, সাবেক অধিনায়ক, জাতীয় ক্রিকেট দল ও সদস্য, এডহক কার্যনির্বাহী কমিটি, জেলা ক্রীড়া সংস্থা, মুন্সীগঞ্জ, হাজী মোহাম্মদ ফয়সাল বিপ্লব, মেয়র, পৌরসভা, মুন্সীগঞ্জ ।

মাশরাফী বিন মোর্ত্তজা ঢাকা থেকে হেলিকপ্টার যোগে দুপুর সাড়ে ১২টায় মুন্সীগঞ্জ জেলা স্টেডিয়ামে অবতরণ করবেন । খেলা উপভোগ ও পুরস্কার বিতরণী শেষে বিকেল  সাড়ে ৩টায় আবার হেলিকপ্টার যোগে মুন্সীগঞ্জ থেকে ঢাকার উদ্দেশ্যে রওনা হবেন। 

 

Print Friendly, PDF & Email