প্রথম বিভাগ বাস্কেটবল লীগ শুরু

স্পোর্টস লাইফ, প্রতিবেদক ইউনিমেড ইউনিহেলথ ফার্মাসিউটিক্যালস এর পৃষ্ঠপোষকতায় এবং বাংলাদেশ বাস্কেটবল ফেডারেশনের ব্যবস্থাপনায় শনিবার (১০নভেম্বর) ধানমন্ডি উডেন ফ্লোর বাস্কেটবল জিমন্যাশিয়ামে “ইউনিমেড ইউনিহেলথ প্রথম বিভাগ বাস্কেটবল লীগ-২০১৮” শুরু হয়েছে। 

এবারের লীগে নিম্মোক্ত ক্লাবগুলো অংশ গ্রহণ করছে : (১) বকসী বাজার ক্লাব (২) ওল্ড ডিওএইচএস (৩) দি শাওনস (৪) ক্যান্টনিয়ানস (৫ ) যোশে ফাইটস (৬) রেইথ ক্লাব (৭) মোহাম্মদপুর বি সি ।

গত ১৩অক্টোবর ২০১৮ ফিবা’র সেক্রেটারী জেনারেল  Mr. Pratrick Baumann মৃত্যু বরন করেন। তাঁর স্মরণে খেলা শুরু আগে এক মিনিট নিরবতা পালন করা হয়। 

ইউনিমেড এন্ড ইউনিহেলথ ফার্মাসিউটিক্যালস এর এ্যাকজিকিউটিভ ডাইরেক্টর নাজমুল হোসেন, এম ফার্মা, পিজিডিএমএম প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে লীগের উদ্বোধন ঘোষনা করেন।

প্রধান অতিথি অংশ গ্রহনকারী দলের খেলোয়াড় ও কর্মকর্তাবৃন্দের সংগে পরিচিত হন এবং উপস্থিত সকল খেলোয়াড়দের উদ্দেশ্যে তাঁর মূল্যবান বক্তব্য প্রদান করেন।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ফেডারেশনের সহ-সভাপতি মইনুল আহসান মঞ্জু ,কোষাধ্যক্ষ ওয়াসিফ আলী ও ইউনিমেড ইউনিহেলথ ফার্মাসিউটিক্যালস এর কর্মকর্তাগণ, ফেডারেশনের অন্যান্য কর্মকর্তাবৃন্দ ও বিভিন্ন ক্লাবের কর্মকর্তাগণ ।

উদ্বোধনী দিনে প্রথম খেলা বকসী বাজার ক্লাব বনাম রেইথ ক্লাবের মধ্যে অনুষ্ঠিত হয় । উক্ত খেলায় বকসী বাজার ক্লাব ৫১-২৫ পয়েন্টে রেইথ ক্লাবকে পরাজিত করে। খেলার প্রথমাধে বকসী বাজার ক্লাব ৩৩-১৬ পয়েন্টে এগিয়েছিল।

বকসী বাজার ক্লাবের পূণ্য-১৩ ও অরিত্র- ৯ পয়েন্ট এবং রেইথ ক্লাবের সেলিয়ান-৯ ও রাকিন-৮ পয়েন্ট স্কোর করে।

Print Friendly, PDF & Email