প্রস্তুতি ম্যাচ খেলবেন সাকিব-মোস্তাফিজ-মাহমুদউল্লাহরা

স্পোর্টস লাইফ, ডেস্ক : আগামী জুনের আগে বাংলাদেশ দলের কোনো আন্তর্জাতিক ম্যাচে নেই। ঢাকা প্রিমিয়ার লিগ (ডিপিএল) চলছে বটে, কিন্তু সেখানে সুপার লিগের জমজমাট লড়াইয়ে দর্শক হয়েই থাকতে হচ্ছে সাকিব আল হাসান, মাহমুদউল্লাহ রিয়াদ ও মোস্তাফিজুর রহমানদের।

মোহামেডান ও প্রাইম ব্যাংক রাউন্ড রবিন লিগের শীর্ষ ৬-এ না ওঠায় খেলার বাইরে সাকিব ও মাহমুদউল্লাহ। আর বিশ্রামে থাকায় প্রাইম দোলেম্বরের হয়ে সুপার লিগে খেলা হচ্ছে না মোস্তাফিজের।

কিন্তু সাকিব-মাহমুদউল্লাহ-মোস্তাফিজদের বসিয়ে রাখতে চাচ্ছে না বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। সুযোগ করে দিচ্ছে ম্যাচ প্র্যাকটিসের। যেখানে তাদের সঙ্গে খেলবেন বাদ পড়া ক্লাবের সেরা প্লেয়াররাও।

আগামী ২৯ মার্চ টি-২০ ফরম্যাটের এই ম্যাচটি মাঠে গড়াবে। মঙ্গলবার (২৭ মার্চ) ফতুল্লায় ডিপিএলের সুপার সিক্সের খেলা দেখতে এসে এই তথ্য দিয়েছেন জাতীয় দলের প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু।

তিনি বলেছেন, সুপার লিগ থেকে বাদ পড়া তিন ক্লাব মোহামেডান, প্রাইম ব্যাংক ও শাইনপুকুর টিমে থাকা জাতীয় দলের বা শীর্ষ পর্যায়ের ক্রিকেটারদের নিয়ে দুটি দল করা হবে। একটির নেতৃত্ব দিবেন সাকিব, আরেকটির মাহমুদউল্লাহ রিয়াদ।

আপাতত তাদের একটি ম্যাচই খেলার কথা। তবে এমনও হতে পারে একদিনে দুই বেলায় দুটি ম্যাচ খেলবেন তারা। তবে ম্যাচের ভেন্যু এখনও নিশ্চিত হয়নি। খুব শিগগিরই তা ঠিক হবে।

Print Friendly, PDF & Email