প্রাইম ব্যাংক স্কুল ক্রিকেটের ফাইনালে পূর্ব বাসাবো ও গ্লোরি স্কুল

স্পোর্টস লাইফ, প্রতিবেদক ফরিদাবাদ হাই স্কুলকে ৮২ রানে হারিয়ে প্রাইম ব্যাংক জাতীয় স্কুল ক্রিকেটের ঢাকা মেট্রো পর্বের ফাইনাল নিশ্চিত করেছে কদমতলা পূর্ব বাসাবো স্কুল অ্যান্ড কলেজ। বৈরী আবহাওয়ার কারণে রোববার (৮এপ্রিল) দ্বিতীয় সেমিফাইনাল নামিয়ে আনা হয় ২২ ওভারে।

ঢাকা বিশ্ববিদ্যালয়ের জহুরুল হক হল মাঠে, প্রথমে ব্যাটিংয়ে নেমে নির্ধারিত ওভারে সবক’টি উইকেট হারিয়ে ১৭৬ রানের চ্যালেঞ্জিং স্কোর গড়ে কদমতলা পূর্ব বাসাবো স্কুল অ্যান্ড কলেজ। ইনিংস সেরা ৪২ রান করে জোবায়ের মোহাম্মদ হাসান।

৪ বাউন্ডারি আর ৪ ছক্কায় সাজানো ছিলো জোবায়েরের ইনিংস। আর ৮ বলে ২ ছক্কায় ১৮ রান করে শাহরিয়ার। ফরিদাবাদ হাই স্কুলের পক্ষে মাহাদি ইসলাম ৩২ রানে নেয় ৫ উইকেট।

বড় লক্ষ্য তাড়া করতে নেমে ১৮ দশমিক ১ ওভারে ৯৪ রান তুলতেই সব ক’টি উইকেট হারায় ফরিদাবাদ হাই স্কুল। দলের পক্ষে সর্বোচ্চ ৪৪ রান করে মোহাইমিনুল। ইফাজ নজরুল ১১ রান খরচায় নেন ৪ উইকেট।

বৃহস্পতিবার প্রথম সেমিফাইনালে রায়েরবাজার হাই স্কুলকে ৯৯ রানে হারিয়ে ফাইনাল নিশ্চিত করে গ্লোরি স্কুল অ্যান্ড কলেজ।

বুধবার (১১ এপ্রিল, ২০১৮) ঢাকা মেট্রো পর্বের ফাইনালে মুখোমুখি হবে কদমতলা পূর্ব বাসাবো স্কুল অ্যান্ড কলেজ আর গ্লোরি স্কুল অ্যান্ড কলেজ। ৭ বিভাগীয় চ্যাম্পিয়ন ও ঢাকা মেট্রো চ্যাম্পিয়নের অংশগ্রহণে হবে জাতীয় চ্যাম্পিয়নশিপ। 

Print Friendly, PDF & Email