ফজল-ফরহাদে প্রাইম দোলেশ্বরের জয়

স্পোর্টস লাইফ, ডেস্ক : ফজল মাহমুদের সেঞ্চুরি ও ফরহাদ রেজার দুর্দান্ত বোলিংয়ে ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগে শেখ জামাল ধানমন্ডি ক্লাবকে ৫৬ রানে হারিয়েছে প্রাইম দোলেশ্বর। দোলেশ্বরের এমন জয়ে বৃথা গেল শেখ জামালের অধিনায়ক নুরুল হাসান সোহানের সেঞ্চুরি।

ফতুল্লায় প্রথমে ব্যাট করা প্রাইম দোলেশ্বর নির্ধারিত ৫০ ওভার শেষে ৬ উইকেট হারিয়ে ২৯৩ রান করে। জবাবে ৪৫ ওভার ব্যাট করে ২৩৭ রানে শেষ হয় শেখ জামালের ইনিংস।

২৯৪ রানের লক্ষ্যে খেলতে নেমে অবশ্য দলনেতা সোহান একাই লড়েছেন। তিনি ছিলেনও বেশ মারমুখি। ৮৮ বলে ৭টি চার ও একটি ছক্কায় বরাবর ১০০ রান করে ফরহাদ রেজার বলে বিদায় নেন। দলের হয়ে দ্বিতীয় সর্বোচ্চ ৩৬ করেন ওপেনার হাসানুজ্জামান।

ফরহাদ রেজা ৯ ওভার ৫৬ রান দিয়ে সর্বোচ্চ ৪টি উইকেট তুলে নেন। ২টি উইকেট পান আরাফাত সানি।

এর আগে টসে হেরে প্রথমে ব্যাট করতে নেমে ফজল মাহমুদের অপরাজিত দুর্দান্ত সেঞ্চুরিতে ২৯৩ রানের বড় সংগ্রহ পায় প্রাইম দোলেশ্বর। ফজল ১০১ বলে ৫টি চার ও ৬টি ছক্কায় ১২০ রানে হার না মেনে মাঠ ছাড়েন। দ্বিতীয় সর্বোচ্চ ৬৯ করেন ওপেনার লিটন দাশ।

শেখ জামালের বোলারদের মধ্যে সর্বোচ্চ ২টি উইকেট পান রবিউল হাসান।

ছয় ম্যাচে চার জয় ও দুই হারে লিগ টেবিলের তৃতীয়স্থানে আছে প্রাইম দোলেশ্বর। তবে ছয় ম্যাচে তিন জয় ও সমান হারে ছয় নম্বরে শেখ জামাল। ছয় ম্যাচের সবকটিতে জিতে শীর্ষে আবাহনী লিমিটেড। দোলেশ্বরের সমান পয়েন্ট হলেও দ্বিতীয়স্থানে লিজেন্ড অব রুপগঞ্জ।

Print Friendly, PDF & Email