ফরহাদ রেজার তাণ্ডবে জিতেছে দোলেশ্বর

স্পোর্টস লাইফ, ডেস্ক : খেলাঘর সমাজ কল্যাণ সমিতির বিপক্ষে জয় দিলে সুপার লিগ শুরু করেছে প্রাইম দোলেশ্বর। ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগে শনিবারের ম্যাচে দোলেশ্বর ৩ উইকেটে হারিয়েছে খেলাঘরকে।

ফতুল্লার খান সাহেব ওসমান আলী স্টেডিয়ামে তাদের এই জয়ের নায়ক ফরহাদ রেজা। এই অলরাউন্ডারের তাণ্ডবেই ১১ বল আগে জয় নিশ্চিত হয় দোলেশ্বরের। ৫০ ওভারে ৮ উইকেটে খেলাঘরের করা ২৫৮ রান তারা টপকে যায় ফরহাদ রেজার ৩৭ বলে হার না মানা ৬৮ রানের ইনিংসে ভর দিয়ে।

হাফসেঞ্চুরি পেয়েছেন খেলাঘরের তিন ব্যাটসম্যান- রবিউল ইসলাম রবি (৬২), অশোক মেনারিয়া (৫৪) ও অমিত মজুমদার (৫০)। তাদের হাফসেঞ্চুরির পরও স্কোর খুব বড় করতে পারেনি খেলাঘর মিডল ও লোয়ার মিডল অর্ডারের ব্যর্থতায়।

খেলাঘরকে বেশি দূর যেতে দেননি দোলেশ্বর স্পিনার আরাফাত সানি। অভিজ্ঞ এই স্পিনার ১০ ওভারে ৪৫ রান খরচায় পেয়েছেন ৫ উইকেট। ফরহাদ রেজার শিকার ২ উইকেট।

বোলিংয়ের চেয়ে ব্যাট হাতেই বেশি অবদান রেখেছেন ফরহাদ রেজা। ১৭২ রানে ৭ উইকেট হারানোর পরও দোলেশ্বরকে চমৎকার জয় এনে দিয়েছেন তিনি ঝড়ো ব্যাটিংয়ে। ৩৭ বলে হার না মানা ৬৮ রানের ইনিংসে দলের জয় নিশ্চিত করে মাঠ ছাড়েন তিনি। ঝড়ো ইনিংসটিতে ২ চারের সঙ্গে ছক্কা হাঁকিয়েছেন ৭টি! ম্যাচসেরার পুরস্কারটাও উঠেছে এই অলরাউন্ডারের হাতে।

খেলাঘরের সফল বোলার মোহাম্মদ সাদ্দাম ৪০ রানে পেয়েছেন ৩ উইকেট। দুটি উইকেট পেয়েছেন হাসান মাহমুদ।

Print Friendly, PDF & Email