ফাঁস হয়ে গেল ব্যালন ডি’অর জয়ীর নাম!

স্পোর্টস লাইফ, ডেস্কমেসি-রোনালদোর রাজত্বের অবসান হচ্ছে! ব্যালন ডি’অর জিততে যাচ্ছেন নতুন একজন? গণমাধ্যমে গুঞ্জন ছড়িয়ে পড়েছে, ২০১৮ সালের ব্যালন ডি’অর মেসি বা রোনালদোর হাতে উঠছে না। উঠছে একেবারে নতুন একজনের হাতে।

ব্যালন ডি’অরের ৬৩তম সংস্করণ অনুষ্ঠিত হবে ফ্রান্সের রাজধানীতে আগামী ৩ ডিসেম্বর। ওই অনুষ্ঠানেই ঘোষণা করা হবে চলতি বছরের সেরা ফুটবলারের নাম। তবে তার আগেই একটি নাম ঘোষণা করে দিয়েছে স্প্যানিশ রেডিও ‘ওন্দা সিরো’।

‘ওন্দা সিরো’ জানিয়েছে, এবারের ব্যালন ডি’অরে জুভেন্টাসের ক্রিশ্চিয়ানো রোনালদো আর ফ্রান্সের বিশ্বকাপজয়ী ফরোয়ার্ড অ্যান্তোনিও গ্রিজম্যানকে পেছনে ফেলে ট্রফি হাতে তুলবেন রিয়াল মাদ্রিদের ক্রোয়েশিয়ান মিডফিল্ডার লুকা মদ্রিচ।

গত সপ্তাহে এক প্রতিবেদনে এসেছে ভোটে সেরা তিনের মধ্যে রয়েছেন লুকা মদ্রিচ, ফ্রান্সের বিশ্বকাপজয়ী কিলিয়ান এমবাপে এবং রাফায়েল ভারানে। মদ্রিচ তো চলতি বছর উয়েফার সেরা খেলোয়াড় আর ফিফার বর্ষসেরা খেলোয়াড়ের দুটি পুরস্কার জিতেছেন।

রাশিয়ায় চলতি বছর বিশ্বকাপে দারুণ পারফর্ম করা মদ্রিচ বাজিকরদের পছন্দের তালিকায় রয়েছেন এক নাম্বারে। লিওনেল মেসি আর ক্রিশ্চিয়ানো রোনালদোর জন্য খবরটা বেশ দুশ্চিন্তারই!

Print Friendly, PDF & Email