ফাইনালে ইউল্যাব ও বাংলাদেশ ইউনিভার্সিটি

স্পোর্টস লাইফ, ডেস্ক : ১১তম ইউল্যাব ফেয়ার প্লে কাপ আন্তঃবেসরকারি বিশ্ববিদ্যালয় ক্রিকেটের ফাইনালে উঠেছে ইউনিভার্সিটি অব লিবারেল আর্টস বাংলাদেশ (ইউল্যাব) ও বাংলাদেশ ইউনিভার্সিটি।

মঙ্গলবারের সেমিফাইনালে ইউল্যাব ৬ উইকেটে জিতেছে। ৫৮ রানে জিতেছে বাংলাদেশ ইউনিভার্সিটি।

বৃহস্পতিবার সকাল ১০টায় ইউল্যাবের বিপক্ষে ফাইনালে লড়বে বাংলাদেশ ইউনিভার্সিটি।

এ বছরের বিজয়ী দল পাবে ৫০ হাজার টাকা এবং রেড বুল ক্যাম্পাস ক্রিকেট ওয়ার্ল্ড ফাইনাল টুর্নামেন্টে অংশগ্রহণের সুযোগ। আর রানার্সআপ দল পাবে ৩০ হাজার টাকা।

দিনের প্রথম ম্যাচে ইউল্যাবের মুখোমুখি হয় ইউরোপিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশ (ইইউবি)। টসে হেরে আগে ব্যাটিং করে ইইউবি। ১৯.১ ওভারে সবকটি উইকেট হারিয়ে তারা করে  ১২৮ রান। ১২৯ রানের লক্ষ্যে খেলতে নেমে ইউল্যাব চার উইকেট হারিয়ে  ১৭.২ ওভারেই জয়ের লক্ষ্যে পৌঁছে যায়।  

ইউল্যাবের শরিফুল ইসলাম ৩.১ ওভারে ১৪ রান দিয়ে ৪টি উইকেট নিয়ে ম্যাচসেরা হন। তার হাতে পুরস্কার তুলে দেন ইউল্যাব স্কুল অব বিজনেসের লেকচারার মুসতবা তৌকির ইসলাম। 

দিনের দ্বিতীয় ম্যাচে প্রাইম ইউনিভার্সিটির মুখোমুখি হয় বাংলাদেশ ইউনিভার্সিটি। টসে জিতে তারা প্রথমে ব্যাট করে ৮ উইকেটে ১৫৪ রান করে। জবাবে প্রাইম ইউনিভার্সিটি ১৬.৫ ওভারেই সব উইকেট হারায় মাত্র ৯৬ রানে।

বাংলাদেশ ইউনিভার্সিটির শফিকুল ইসলাম ২০ রান দিয়ে ৪ ওভারে ৫ উইকেট তুলে নিয়ে ম্যাচসেরা। পুরস্কার তুলে দেন ইউল্যাবের ইংরেজি বিভাগের সহকারী অধ্যাপক মুনতাসির মামুন।

বুধবার সকাল ১০টায় প্রাইম ও ইউরোপিয়ান ইউনিভার্সিটির মধ্যে তৃতীয় নির্ধারণী ম্যাচ হবে।

 

Print Friendly, PDF & Email