ফিফা রেফারী জহিরুল হক আর নেই

স্পোর্টস লাইফপ্রতিবেদক : বীর মুক্তিযোদ্ধা প্রাক্তন ফিফা রেফারী, বাংলাদেশ ফুটবল ফেডারেশনের রেফারীজ কমিটির সদস্য এবং বাংলাদেশ ফুটবল রেফারীজ এসোসিয়েশনের কেন্দ্রীয় সদস্য ও সাবেক সাধারণ সম্পাদক জনাব জহিরুল হক আজ বুধবার (১৭ আগস্ট) হৃদরোগে আক্রান্ত হয়ে ঢাকাস্থ সোহরাওয়ার্দী হৃদরোগ ইন্সটিটিউটে বিকেল সাড়ে চারটায় ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহে ওয়া ইন্না ইলাহে রাজেউন)।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৬ বছর। তিনি ৩ ছেলে রেখে গেছেন।বাদ মাগরিব সন্ধ্যা ৭টায় মতিঝিলস্থ বাফুফে ভবনের মাঠে মরহুমের নামাজে জানাজা অনুষ্ঠিত হবে। জানাজা শেষে নিজ বাড়ীর কবরস্থানে মরহুমের দাফন সম্পন্নের লক্ষ্যে লালমনিরহাট জেলার কালিগঞ্জের উদ্দেশ্যে রওয়ানা হবে।

দেশের এ স্বনামধন্য রেফারী জহিরুল হক এর মৃত্যুতে বাফুফের সভাপতি কাজী মোঃ সালাহ্উদ্দিন, সিনিয়র সহ-সভাপতি, সহ-সভাপতি, সাধারণ সম্পাদকসহ নির্বাহী কমিটির সকল কর্মকর্তাগণ, বাফুফের রেফারীজ কমিটিসহ সকল স্ট্যান্ডিং কমিটি, বাফুফের সকল কর্মকর্তা-কর্মচারীবৃন্দ আন্তরিক শোক প্রকাশ এবং তার পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করছে।

রেফারী জহিরুল হক এর মৃত্যুতে বাফুফের সহ-সভাপতি বাদল রায় বলেন, সংবাদটা শোনার পর খুব খারাপ লাগলো। মনটাই খারাপ হয়ে গেল। তিনি খুব ভালো মানুষ ও ভালো রেফারী ছিলেন।  খুবই ভদ্র মানুষ ছিলেন। আমরা একজন ভালো রেফারীকে হারালাম। আমি তার আত্বার শান্তি কামনা করছি।

Print Friendly, PDF & Email