বন্ধুদের সঙ্গে বিচ ফুটবল খেলে নতুন বিতর্কে নেইমার

স্পোর্টস লাইফ, ডেস্কবিতর্ক যেন তাঁর পিছু ছাড়ছে না। নেইমারকে নিয়ে আলোড়ন ব্রাজিলে। প্যারিস থেকে তিনি এসেছেন, অথচ নিয়ম মেনে নিজেকে কোয়ারান্টিন করেননি। যা নিয়ে অতীতে সমালোচিত হয়েছেন।

এ বার অন্য বিতর্কে। পাঁচ বন্ধুকে নিয়ে সমুদ্রে তীরে বিচ ফুটবল খেলেছেন। সমুদ্রে স্নান করেছেন। সে সব ছবি পোস্ট করেছেন সোশাল সাইটে। সেখানে দেখা যাচ্ছে সোশ্যাল ডিসট্যান্সিং নিয়ম মানা হয়নি। বিশ্ব স্বাস্থ্য সংস্থা যা আগেই ঘোষণা করেছিল।

একদিকে দেশের মধ্যেকার নিয়ম মানলে তাঁকে কোয়ারান্টিনে থাকতে হত। অন্যদিকে বিশ্ব স্বাস্থ্য সংস্থার নিয়মও মানেননি। এ রকম অবস্থায় থানা পুলিশ হওয়ার কথা। যদিও ব্রাজিল পুরো লকডাউনে নেই। রাস্তায় বেরোতে অসুবিধে নেই দেশবাসীর। কিন্তু নেইমার কোনও নিয়ম না মানায় ব্রাজিল প্রশাসন চিন্তায় রয়েছে।

করোনায় আক্রান্তের সংখ্যা আড়াই হাজারের উপরে। মৃতের সংখ্যা ৬০। ক্রমশ বাড়ছে আক্রান্তের সংখ্যা। সে দিকে হেলদোল নেই নেইমারের। বিশ্বের অন্যতম সেরা ফুটবলারের কাণ্ডজ্ঞান দেখে সকলেই বিরক্ত। গোটা বিশ্বের খেলাধুলো বন্ধ। পিছিয়ে গেল অলিম্পিকের মতো ইভেন্ট। সে সব মনে হয় নেইমারকে ছুঁয়ে যায়নি।

গোটা বিশ্বের ক্রিকেট দুনিয়ার তারকারা ঘরে বসে কে কী করছেন, সেই ছবি পোস্ট করছেন, সেখানে ব্যতিক্রম নেইমার। এ জন্যই বোধহয়, তিনি সকলের থেকে আলাদা।

Print Friendly, PDF & Email