বরিশালে ১০০ মিটার স্প্রিন্টে ভোলার সাদিকা আফরিন সেরা

স্পোর্টস লাইফ, প্রতিবেদক বরিশাল বিভাগে যুব গেমসের বিভাগীয় পর্যায়ের খেলার প্রথম দিন অ্যাথলেটিক্সের ১০০ মিটার স্প্রিন্টে বালিকা বিভাগ ভোলা জেলার সাদিকা আফরিন ১৩ সেকেন্ড সময় নিয়ে প্রথম এবং ১৩.২ সেকেন্ড সময় নিয়ে বরিশালের ফারজানা আক্তার রিপা হন দ্বিতীয়।

বালিকা বিভাগের ২০০ মিটার স্প্রিন্টে ভোলার সাদিকা আফরিন ৩৫.১৫ সেকেন্ডে প্রথম ও বরিশালের ফারজানা আক্তার রিপা ৩৫.২২ সেকেন্ডে দ্বিতীয় হন। বালিকাদের ৪০০ মিটার স্প্রিন্টে ৫০. ৫২ সেকেন্ড সময় নিয়ে বরিশালের ফারজানা আক্তার রিপা প্রথম এবং ৫০.৫৫ সেকেন্ড সময়ে দৌড় শেষ করে ঝালকাঠির তানিয়া আক্তার দ্বিতীয় হন।

বালিকা বিভাগের লং জাম্পে ভোলার সাদিকা আফরিন ১৩ ফুট ২ ইঞ্চি দূরত্বে লাফিয়ে প্রথম এবং ১৩ ফুট লাফিয়ে ঝালকাঠির তন্নি আক্তার দ্বিতীয় হন। বালিকা বিভাগের হাই জাম্প ইভেন্টে ৪ ফুট ৬ ইঞ্চি লাফিয়ে ঝালকাঠির ফারজানা আক্তার প্রথম এবং বরিশালের সম্পা আক্তার ৪.৫ মিটার উচ্চতায় লাফিয়ে দ্বিতীয় হন।

বালিকা বিভাগের চাকতি নিক্ষেপ ইভেন্টে ২০.৪০ মিটার দূরত্বে চাকতি নিক্ষেপ করে বরগুনা জেলার ইপা রানী প্রথম এবং বরিশালের সম্পা আক্তার ১৯.৭২ মিটার নিক্ষেপ করে দ্বিতীয় হন। বালিকা বিভাগে গোলক নিক্ষেপে বরিশালের ইলাজ জাপান ১০.১২ মিটার দূরত্বে ফেলে প্রথম এবং ঝালকাঠির মিতু আক্তার ৯.৯০ মিটার দূরত্বে ফেলে দ্বিতীয় হন। বালক বিভাগের ১০০ মিটার স্প্রিন্টে ভোলা জেলার মো. বাবুল ১১.৩০ সেকেন্ড সময়ে দৌড় শেষ করে প্রথম।

একই জেলার রাজিব গাজী ১১.৩৫ সেকেন্ড সময় নিয়ে দ্বিতীয় হন। বালক বিভাগের ২০০ মিটার স্প্রিন্টে ভোলার রাজিব রাজু ৩০.২৮ সেকেন্ডে প্রথম এবং বরিশালের শেখ রাব্বি ৩০.৩২ সেকেন্ডে দ্বিতীয় হন। বালক বিভাগের ৪০০ মিটার স্প্রিন্টে ৩৮.৫৫ সেকেন্ড সময় নিয়ে বরিশালের শফিকুল ইসলাম প্রথম ও ৩৯.২৫ সেকেন্ড সময়ে দৌড় শেষ করে ভোলার মো. নয়ন ৩৯.২৫ সেকেন্ড সময় নিয়ে দ্বিতীয় হন।

বালক বিভাগে হাই জাম্পে ভোলা জেলার ছলেমান ৫ ফুট ১ ইঞ্চি উচ্চতায় লাফিয়ে প্রথম এবং বরিশালে রাকিব শরীফ ৫ মিটার উচ্চতায় লাফিয়ে দ্বিতীয় হন। বালকদের লংজাম্পে বরিশালের শেখ রায়হান ১৮ ফুট ৫ ইঞ্চি লাফিয়ে প্রথম এবং বরগুনার মো. সুজন ১৮ ফুট ৪ ইঞ্চি লাফিয়ে দ্বিতীয় হন।

বালক বিভাগে গোলক নিক্ষেপে বরিশালের রায়হান শরীফ ১২.৭৩ মিটার দূরত্বে নিক্ষেপ করে প্রথম এবং বরগুনা জেলার আল-আমিন ১২.৫৭ মিটার দূরত্বে নিক্ষেপ করে দ্বিতীয় হন। বালক বিভাগে চাকতি নিক্ষেপে বরিশালের রায়হান শরীফ ২৮.৫৬ মিটার নিক্ষেপ করে প্রথম এবং বরিশালের লিমন শিকদার ২৩.৬০ মিটার নিক্ষেপ করে দ্বিতীয় হন।

Print Friendly, PDF & Email